ফতুল্লা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১১

ফতুল্লা করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৭ পিএম, ৩ আগস্ট ২০১৯ শনিবার

ফতুল্লা থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১১

ফতুল্লা মডেল থানা পুলিশের বিশেষ অভিযানে ওয়ারেন্টভুক্ত ৬ জন, ৫২পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ জন ও চোরাই লোহার পাটা সহ ২জনকে গ্রেফতার করা হয়। শুক্রবার ২ আগস্ট পৃথক অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো পাগলা পূর্ব পাড়ার নেছার আহম্মেদ মামুনের ছেলে মোঃ আল আমিন, মন্টু শিকদারের স্ত্রী মোসাঃ আকলিমা, নেছার আহম্মেদ মামুনের স্ত্রী মাসুমা, পশ্চিম রসুলপুরের মৃত চান মিয়ার ছেলে সজিব ইসলাম, পশ্চিম দেওভোগের নিজাম ড্রাইভারের ছেলে রাসেল, দেওভোগের ইকবাল হোসেনের ছেলে মোঃ রুম্মন রকি ওরফে পারভেজ। তাদেরকে গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অন্যদিকে শুক্রবার ২ আগস্ট রাত ৩টা ৩০মিনিটে এসআই মিজানুর রহমান ও এএসআই আবুল কালাম আজাদ মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন। এসময় ভোলাইল এলাকা হতে ৫২পিস ইয়াবা ট্যাবলেট সহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার উত্তর নরসিংপুরের ওমর ফারুকের ছেলে ইলিয়াস (২০), ভোলাইল গেদ্দার বাজার এলাকার আজাদ রহমানের ছেলে আকাশ (২৮) ও মুসলিমনগরের নয়াবাজার ফারুক মিয়ার বাড়ীর ভাড়াটিয়া সিরাজ দেওয়ানের ছেলে স্বপন (২৭)। তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে শুক্রবার ২ আগস্ট বিকাল সাড়ে ৪টায় পাগলা মেরি এন্ডারসনের সামনে থেকে ১৮০কেজি ওজনের ০৬টি লোহার পাটা সহ দুইজনকে গ্রেফতার করা হয়। ফতুল্লা মডেল থানার এএসআই মোকছেদ মোল্লা ডিউটিকালীন সময়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো পাগলা জেলেপাড়ার মৃত শহিদের ছেলে লাল চান (২২), আলীগঞ্জের মৃত হাজী আলী আক্কাসের ছেলে মোঃ মাজল (২০)। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করা হয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও