কাউন্সিলর দুলাল প্রধানের রিমান্ড নামঞ্জুর

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:০২ পিএম, ৪ আগস্ট ২০১৯ রবিবার

কাউন্সিলর দুলাল প্রধানের রিমান্ড নামঞ্জুর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সেক্রেটারী সাইফউদ্দিন আহমেদ দুলাল প্রধানের রিমান্ড বাতিল করেছে আদালত। রোববার (৪ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নূর নাহার ইয়াসমিন এই আদেশ দেন।

এর আগে ২ আগস্ট কাউন্সিলর দুলাল প্রধান সহ ৫ আসামীর ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার শুনানীর দিন ধার্য হলে আদালত রিমান্ড নামঞ্জুর করে।

গত বৃহস্পতিবার রাতে শহরের নবীগঞ্জ খেয়াঘাট এলাকা থেকে দুলাল প্রধান সহ ৫জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অপর চারজন হলো কামাল হাসান, মনির হোসেন মনু, তানভীর আহম্মেদ সোহেল, মো. মজিবর রহমান।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগস্ট ডিবির একটি টিম নারায়ণগঞ্জ সদর মডেল থানাধীন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা কালে নবীগঞ্জ ফেরী ঘাটে অবস্থান কালে গোপন সূত্রে সংবাদ পায় যে, চাষাঢ়া হতে একটি সাদা রং এর মিনি হায়েচ গাড়ীতে (ঢাকা মেট্রো-চ-৫৩-৯৪৮) করে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বহন করে নবীগঞ্জ ঘাটের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের সত্যতা যাচায়ের জন্য ডিবির চৌকশ টিম রাত ৯টা ৪০ মিনিটে উক্ত মিনি হায়েচ গাড়ীটি নবীগঞ্জ ফেরী ঘাটে পৌছা মাত্রই থামানো সংকেত দিয়ে ফেরী ঘাটের রোডে যাত্রী ছাউনির সামনে পাকা রাস্তার উপর থামানো হয়।

উক্ত যাত্রী ছাউনিতে ও আশপাশে থাকা উপস্থিত সাক্ষীদের মোকাবেলায় উক্ত গাড়ী সহ গাড়ীর ভেতরে থাকা যাত্রীদের তল্লাশী কালে আসামী সাইফুদ্দীন আহম্মেদ দুলাল প্রধান (৩৮) এর দেহ তল্লাশী কালে তার পরিহিত প্যান্টের সামনে ডান পকেটে ২ বোতল ফেন্সিডিল, অপর আসামী কামাল হাসান (৪৭) এর পরিহিত প্যান্টের সামনে ডান পকেটে ২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়। আটককৃত গাড়ী তল্লাশীকালে গাড়ীর মাঝখানের সিটের নিচে একটি শপিং ব্যাগের মধ্যে ২০ বোতল ফেন্সিডিল, গাড়ীর পিছনের সিটের নিচে অপর আরেকটি শপিং ব্যাগের মধ্যে আরো ২০ বোতল ফেন্সিডিল এবং ড্রাইভারের সিটের পিছনে পকেটে রাখা ৬ বোতল ফেন্সিডিল সর্বমোট ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। দুলাল প্রধানের শার্টের বুক পকেট হতে ফেন্সিডিল বিক্রির নগদ ৩২ হাজার টাকাও বিধি মোতাবেক জব্দ করা হয়।

এর আগে দুলাল প্রধানের বিরুদ্ধে কয়েকজনের জমি দখলের অভিযোগ উঠেছিল। এ নিয়ে সংবাদ সম্মেলনও হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও