বন্দরে র‌্যাব পুলিশের অভিযানে ইয়াবা মদ সহ গ্রেপ্তার ৫

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:২৮ পিএম, ২০ আগস্ট ২০১৯ মঙ্গলবার

বন্দরে র‌্যাব পুলিশের অভিযানে ইয়াবা মদ সহ গ্রেপ্তার ৫

র‌্যাব-১১ ও বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ১৯ আগস্ট সোমবার বন্দর থানার কুশিয়ারা লোহার পুল, শাহীমসজিদ খালপাড় ও স্কুল ঘাট মসজিদ সংলগ্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

ওই সময় ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ৮০ পিছ ইয়াবা, ২ বোতল কেরু মদ ও মাদক বিক্রি ৩৯’শ টাকা এবং মাদক ব্যবসা কাজে ব্যবহারকৃত ১টি মোবাইল সেট উদ্ধার করে। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ৩টি মামলা রুজু করেছে পুলিশ।

থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাতে র‌্যাব-১১ ডিএডি ফরিদউদ্দিনসহ সঙ্গীয় ফোর্স কুশিয়ারা লোহারপুল এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ পিছ ইয়াবা ও নগদ ৩৯’শ টাকা ও ১টি মোবাইল সেটসহ একই এলাকার সহিদ মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী আল-আমিনকে (২৭) গ্রেপ্তার করে।

একই রাতে বন্দর থানার উপ-পরিদর্শক আবু তালেবসহ সঙ্গীয় ফোর্স বন্দর শাহীমসজিদ খালপাড় এলাকায় অভিযান চালিয়ে ৩০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একাধিক মাদক মামলার আসামী ছালেহনগর এলাকার মাদক বিক্রেতা মাছুম মিয়ার ছেলে হৃদয় (২৪), একই এলাকার শফিউদ্দিন মিয়ার ছেলে ফয়সাল (২১) ও আব্দুল সোবাহান মিয়ার ছেলে সজিবকে (৩০) গ্রেপ্তার করে।

এছাড়াও বন্দর ফাঁড়ি এএসআই বিরাজসহ সঙ্গীয় ফোর্স বন্দর স্কুলঘাট জামে মসজিদের সামনে অভিযান চালিয়ে ২ বোতল কেরু মদসহ দড়ি-সোনাকান্দা এলাকার তাওলাদ হোসেন মিয়ার ছেলে সুজনকে (২৫) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ীকে পৃথক ৩টি মাদক মামলায় মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও