আদম ব্যবসার আড়ালে অপহরণকারী রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫১ পিএম, ২০ আগস্ট ২০১৯ মঙ্গলবার

আদম ব্যবসার আড়ালে অপহরণকারী রিমান্ডে

সৌদি আরবে লোক পাঠানোর প্রলোভন দেখিয়ে অপহরণ ও মুক্তিপন দাবী করায় মহিউদ্দিন ওরফে বুলু (৪২) নামে এক আদম ব্যবসায়ীকে পুনরায় ২ দিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার (২০ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এই আদেশ দেন।

এর আগে ৫ আগস্ট হাজতী আসামীকে ৫ দিনের রিমান্ড আবেদন আদালতে প্রেরণ করে ফতুল্লা মডেল থানা পুলিশ। মঙ্গলবার শুনানীর দিন ধার্য হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। রিমান্ডকৃত আসামী বুলু মুন্সিগঞ্জের বালুচর এলাকার বাহাদউল্লাহর ছেলে।

একই মামলায় গত ১১ এপ্রিল বুলুকে ৪ দিনের রিমান্ডে নেয় পুলিশ। কোর্ট পুলিশ সদস্য রাহাত রিমান্ডের এ তথ্য নিশ্চিত করেন।

এজাহার সূত্রে জানা যায়, মহিউদ্দিন বুলু মামলার বাদীনির স্বামীকে সৌদি পাঠানোর কথা বলে পাসপোর্ট মেডিকেল ও ভিসা বাবদ ২ লক্ষ টাকা গ্রহণ করে। গত ৯ মার্চ সৌদি পাঠানোর কথা বলে তাকে নারায়ণগঞ্জ থেকে ঢাকা নিয়ে যায়। এর পরদিন ১০ মার্চ বিকেলে মুন্সিগঞ্জ বেড়াতে নিয়ে যাওয়ার কথা বলে তাকে ঢাকা থেকে মুন্সিগঞ্জ নিয়ে আসে যা বাদীনির স্বামী তাকে ফোনের মাধ্যমে জানায়।

সেদিনের পর থেকেই নিখোঁজ হন তার স্বামী। এ ঘটনায় মামলা দায়ের করা হলে র‌্যাব বুলুকে আটক করে। জিজ্ঞাসাবাদে বুলু ত্রুটিপূর্ণ তথ্য দিয়ে বিভ্রান্ত করার চেষ্টা করে। প্রাথমিক ভাবে এদের সংঘবদ্ধ অপহরণ চক্র বলে ধারণা করছে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও