ফতুল্লায় রাকিব হত্যার ঘটনায় আরেক আসামী রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৯ পিএম, ২২ আগস্ট ২০১৯ বৃহস্পতিবার

ফতুল্লায় রাকিব হত্যার ঘটনায় আরেক আসামী রিমান্ডে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ফিল্মি কায়দায় বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যা মামলায় সন্দেহভাজন আসামী ইলিয়াসকে (২০) দুই দিনের রিমান্ডে নিয়েছে ফতুল্লা মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২২ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামান এই আদেশ দেন।

এর আগে ইলিয়াসকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। বৃহস্পতিবার শুনানীর দিন ধার্য হলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ফতুল্লা মডেল থানার এসআই মঈনুল হক জানান, নিহত রাকিবের সাথে মানিকের পূর্বের বিরোধ ছিল। তাকে হত্যার জন্য পরিকল্পিতভাবে মানিক সহ আরো ৪ থেকে ৫ জন মিলে রাস্তায় অবস্থান করে। রাতে রাকিবসহ তার বন্ধু আব্দুল্লাহ পাগলা হতে রিকশা যোগে বাড়িতে ফেরার জন্য রওনা দেয়। পথিমধ্যে রাকিবদের রিকশা গতিরোধ করে ধারালো ছোড়া দিয়ে এলোপাথাড়িভাবে রাকিকে কুপিয়ে হত্যা করে রাস্তায় ফেলে চলে যায়। রাকিবকে হত্যা করার পরিকল্পনা ছিলো ৫ থেকে ৬ জন।

এ ঘটনায় নিহতের বাবা নওশাদ বেপারী বাদী হয়ে গিয়ার মানিককে প্রধান আসামী করে অজ্ঞাতনামা আরো ৭ থেকে ৮ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করে।

প্রসঙ্গত ঈদের আগের দিন রোববার গভীর রাতে ফতুল্লার পাগলা এলাকায় ফিল্মি স্টাইলে এক বন্ধুকে তাড়িয়ে আরেক বন্ধু রাকিবকে (২০) কুপিয়ে হত্যা করে মানিকসহ তার সাঙ্গপাঙ্গরা।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও