বন্দরে ফেন্সিডিল ও ইয়াবা সহ গ্রেপ্তার ২

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:১৫ পিএম, ৩১ আগস্ট ২০১৯ শনিবার

বন্দরে ফেন্সিডিল ও ইয়াবা সহ গ্রেপ্তার ২

নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ ডিবি ও বন্দর থানা পুলিশের পৃথক অভিযানে ১০ বোতল ফেন্সিডিল ও ২৫ পিছ ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ৩০ আগস্ট শুক্রবার রাতে বন্দর আমিন আবাসিক এলাকা ও ৩১ আগস্ট শনিবার সকালে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে।

জানা গেছে, জেলা গোয়েন্দা পুলিশ ডিবি কার্যালয়ের উপ-পরিদর্শক মিজানুর রহমানসহ সঙ্গীয় ফোর্স গত শুক্রবার ৩০ আগষ্ট রাত ৮টায় বন্দর আমিন আবাসিক এলাকার শাহজাহান খানের ৫ তলা ভবনের একটি ফ্লাটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায়। অভিযানকালে ডিবি পুলিশ উক্ত বিল্ডিং একটি ফ্লাটে তল্লাশী করে ১০ তোল ফেন্সিডিল উদ্ধার করে ও মাদক বিক্রি অপরাধে মৃত হাশেম আলী মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেনকে (৪৫) গ্রেপ্তার করে।

এছাড়াও বন্দর থানার এসআই হামিদুলসহ সঙ্গীয় ফোর্স শনিবার সকালে পুরান বন্দর চৌধুরীবাড়ী এলাকায় অভিযান চালিয়ে ২৫ পিছ ইয়াবাসহ একই এলাকার মোতালিব মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী ইউনুছকে (৩১) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ২ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় শনিবার দুপুরে আদালতে প্রেরণ করেছে সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থা।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও