টানবাজারে হোসিয়ারি শ্রমিক হত্যায় মিরাজ রিমাণ্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪০ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

টানবাজারে হোসিয়ারি শ্রমিক হত্যায় মিরাজ রিমাণ্ডে

পাওনা ৭০০ টাকা না দেয়ায় নারায়গঞ্জ শহরের টানবাজার এলাকায় আরিফ নামে এক হোসিয়ারি শ্রমিককে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় গ্রেফতারকৃত মিরাজকে জিজ্ঞাসাবাদের জন্য ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রোববার ১ সেপ্টেম্বর দুপুরে গ্রেফতারকৃত মিরাজকে ৭ দিনের রিমান্ড চেয়ে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজির করা হলে আদালত শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুল হাই এর সত্যতা নিশ্চিত করেছেন।

এর আগে বৃহস্পতিবার ২৯ আগষ্ট রাত সোয়া ১২টার দিকে টানবাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে ওয়াকওয়েতে এ হত্যাকান্ড ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ মিরাজ নামে আরিফের এক সহকর্মী যুবককে গ্রেফতার করেছে। পলাতক রয়েছে আরিফের অপর সহকর্মী সোহরাব। শুক্রবার ৩০ আগষ্ট গ্রেফতারকৃত মিরাজ ও পলাতক সোহরাবকে আসামী করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহতের পিতা আব্দুল মতিন।

নিহত আরিফ শহরের নিতাইগঞ্জ ঋষিপাড়া এলাকায় ভাড়াটে বাসিন্দা মাটি কাটার শ্রমিক আব্দুল মতিনের ছেলে। দুই ভাই ও তিন বোনের মধ্যে আরিফ চতুর্থ। সে টানবাজার এলাকায় রিভারভিউ টাওয়ারে নতুন চালু হওয়া একটি হোসিয়ারির শ্রমিক ছিল।

গ্রেফতারকৃত মিরাজ ২নং কাচারী গল্লি ঋষিপাড়া মাঠ এলাকার মৃত খোরশেদ আলমের পুত্র। অপরদিকে পলাতক সোহরাব দক্ষিণ র‌্যালীবাগান এলাকার বাসিন্দা।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও