ভিকির জামিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৪১ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৯ রবিবার

ফাইল ফটো
ফাইল ফটো

নারায়ণগঞ্জে বহুল আলোচিত সমালোচিত মিনহাজউদ্দিন ভিকি গ্রেফতারের পরদিনই জামিন পেয়েছেন। ৩১ আগস্ট শনিবার রাত ৮টায় শহরের মাসদাইর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চাঁদাবাজী, একজন ব্যবসায়ীকে মারধরের অভিযোগ ছিল।

তবে রোববার ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আফতাবুজ্জামানের আদালতে হাজির করা হলে ৫ হাজার টাকা বন্ডে তার জামিন মঞ্জুর করা হয়। ভিকির পক্ষে জেলা আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল, সেক্রেটারী মোহসিন মিয়া সহ অর্ধশত আইনজীবী উপস্থিত ছিলেন।

কোর্ট পুলিশের এসআই কামাল হোসেন এর সত্যতা প্রতিবেদককে নিশ্চিত করেন। তিনি বলেন ভিকির মামলায় রিমান্ড আবেদন করা হয়নি। আদালতে তার পক্ষের আইনজীবীরা জামিন আবেদন করলে আদালত সেটি মঞ্জুর করেন।

আইনজীবী সমিতির সভাপতি হাসান ফেরদৌস জুয়েল বলেন, ভিকিকে পরিকল্পিত ভাবে মামলায় জড়িয়ে দেয়া হয়েছে। তার নিজের গাড়িতে আঘাত করায় ভিকি উত্তেজিত হয়ে সিএনজি চালককে মারধর করেছে। সাধারণ মানুষ সকলেই বিষয়টি চিন্তা করে দেখবে যে নিজের গাড়ির এক পাশ ভেঙ্গে ফেললে উত্তেজিত হয়ে উঠা অস্বাভাবিক কিনা? আমরা আদালতে শক্ত যুক্তি উপস্থাপন করতে সক্ষম হওয়ায় আদালত জামিন মঞ্জুর করেছেন।

শুক্রবার দিবাগত রাতে চাষাঢ়া মোড় এলাকায় কামাল হোসেন নামের সিএনজি চালককে বেধড়ক মারধর করে তাঁর মোবাইল ফোন কেড়ে নিয়ে যায় ভিকি। এঘটনায় কামাল হোসেন ফতুল্লা থানায় একটি মামলা দায়ের করেন। শনিবার ওই মামলায় তাকে মাসদাইরের নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, যানবাহন ভাঙচুর, ত্রাস ও অরাজকতা সৃষ্টি, সন্ত্রাসী মহড়া এবং জনমনে আতঙ্ক সৃষ্টির অভিযোগ এনে এক সিএনজি ড্রাইভার চালক মামলাটি দায়ের করেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও