এসপি হারুনকে ধন্যবাদ জানিয়ে সাফল্য কামনা ডিআইজির

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০১ পিএম, ২ সেপ্টেম্বর ২০১৯ সোমবার

এসপি হারুনকে ধন্যবাদ জানিয়ে সাফল্য কামনা ডিআইজির

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন অর রশীদকে শুভেচ্ছা জানিয়ে তার উত্তরোত্তর সাফল্য কামনা করেছেন পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান।

রোববার ১ সেপ্টেম্বর নারায়াণগঞ্জে ই ট্রাফিকিং ব্যবস্থার সূচনা উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশ সফল ও সার্থক হওয়ায় তিনি এ ধন্যবাদ জানান।

তিনি ধন্যবাদ জানিয়ে প্রেরিত তার চিঠিতে উল্লেখ করেন, সুধী সমাবেশে সরকারের বিভিন্ন সংস্থার জেলার প্রধানসহ সুশীল সমাবেশের প্রায় সব মহলের প্রতিনিধি উপস্থিত ছিলেন। এমন একটি সুধী সমাবেশে আমাকে প্রধান অতিথি হিসেবে সম্মানিত করায় আপনাকে ধন্যবাদ। জন হয়রানি বন্ধে, স্বচ্ছ প্রসিকিউশন নিশ্চিতে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ায় অবদান রাখতে আপনি যে পদ্ধতি অনুসরণ করেছেন, যে বক্তব্য রেখেছেন এবং যেসব পদক্ষেপ নিয়েছেন তা অনুকরণীয়। ই প্রসিকিউশন ব্যবস্থা সূচনা করে আপনি ও নারায়ণগঞ্জ জেলা পুলিশ মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়ন অগ্রযাত্রা ও ডিজিটাল বাংলাদেশ গড়ার পথে গুরুত্বপূর্ণ অবদানের সম্ভাবনা সৃষ্টি করেছেন।ই ট্রাফিকিং ব্যবস্থায় মোটরযান চালক ও মালিকদের দ্রুত সেবা দেওয়ার লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলায় প্রথম বারের মত ই-ট্রাফিকিং সিস্টেম চালু করা হয়েছে। এখন থেকে ‘পস’ মেশিনে মামলা ও জরিমানা আদায় করা যাবে। এ মেশিনের মাধ্যমে গাড়ির রেজিস্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স ও পূর্বে মামলা হয়েছে কি না এ ধরনের সকল তথ্য পাওয়া যাবে।

এর আগে ১ সেপ্টেম্বর রোববার দুপুরে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাব প্রাঙ্গনে ই-ট্রাফিকিং কার্যক্রমের উদ্বোধন করে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেন, অনেক ভাল অবস্থানে নারায়ণগঞ্জ জেলা পুলিশ। ফুটপাত দখলমুক্ত করা ও ভূমিদস্যু সহ সকল অন্যায়কে রুখে দিয়েছে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার। সেই সাথে জেলা প্রশাসনও কাজ করে যাচ্ছে। আপনাদের অন্যায়ের বিরুদ্ধে কথা বলতে হবে, সচেতন হতে হবে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও