সিএনজি চালক হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

রূপগঞ্জ করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:০২ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

সিএনজি চালক হত্যা মামলার তিন আসামী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সিএনজি চালক আলম মিয়া হত্যা মামলার ঘটনায় তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ৪ সেপ্টেম্বর বুধবার সকালে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র, তরাবো ও আশুলিয়ার বাইপেল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ হত্যাকান্ডের কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলা চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ১ নং ওয়ার্ডে এলাকার মোজাম্মেল হক ভূইয়া ওরফে ডাবলুর ছেলে রাহুল, সোনারগাওঁ উপজেলা রতনপুর এলাকার বড়জানের ছেলে সাগর ও হাবিবপুর এলাকার শাহজাহানের ছেলে রেজাউল করিম।

গ্রেফতারকৃতদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক এসআই নাজিম উদ্দিন জানান, সিএনজি ছিনতাইয়ের উদ্দেশ্যে ভাড়ায় গত ২১ আগষ্ট সকাল সাড়ে ৭ টার দিকে রাহুল, সাগর ও রেজাউল করিম সিএনজিসহ চালক আলম মিয়াকে নিয়ে মুড়াপাড়ায় যাচ্ছিল। মীর সিমেন্ট কারখানার সামনে পৌছালে রাহুল, সাগর ও রেজাউল করিম মিলে আলম মিয়াকে নেশা জাতীয় ঔষধ খাইয়ে ও শাস্বরোধে অজ্ঞান করে রাস্তায় পাশে ফেলে রেখে সিএনজি ও মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যায়। পরে পুলিশ এলাকাবাসীর সহযোগীতায় আলম মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। সিএনজি চালক আলম মিয়ার স্ত্রী রিনা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পরে গ্রেফতারকৃতরা সিএনজি ও মোবাইল চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের মেরু মিয়ার ছেলে রাজা মিয়ার কাছে ৪০ হাজার টাকায় বিক্রি করে দেয়। গত এক সপ্তাহ আগে রাজা মিয়াকে গ্রেফতার করলে এ ঘটনার রহস্য বেরিয়ে আসে এবং ছিনতাই হওয়া সিএনজি ও মোবাইল উদ্ধার করে পুলিশ।

এদিকে রাজা মিয়ার তথ্যনুযায়ী বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র, তরাবো ও বাইপেল এলাকা থেকে হত্যার সঙ্গে জড়িত ওই তিন জনকে গ্রেফতার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা হত্যার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও