ফতুল্লায় ছাত্রলীগ নেতাকে এসিড নিক্ষেপ : সাইফুল রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৫০ পিএম, ২ অক্টোবর ২০১৯ বুধবার

ফতুল্লায় ছাত্রলীগ নেতাকে এসিড নিক্ষেপ : সাইফুল রিমান্ডে

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় ছাত্রলীগ নেতা সৈয়দ মোহাম্মদ মুন্নাকে কুপিয়ে ও এসিড দিয়ে শরীর ঝলসে দেওয়ার ঘটনায় গ্রেফতারকৃত সাইফুল ইসলামের বিরুদ্ধে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

ফতুল্লা মডেল থানায় দায়েরকৃত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চেয়ে আদালত প্রেরণ করলে ২ অক্টোবর বুধবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক সৈয়দ মুন্নাকে ব্যবসায়ীক দ্বন্দ্বের জের ধরে কয়েকজন যুবক বটতলা এলাকায় এলোপাতাড়ি কুপিয়ে শরীরে এসিড নিক্ষেপ করে। এই ঘটনায় গত ৩০ সেপ্টেম্বর ফতুল্লার রেললাইন বটতলা এলাকা থেকে সাইফুল ইসলামকে আটক করা হয়েছিল।

আহত সৈয়দ মুন্না ফতুল্লা ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ মেরাজ হোসেন এর ছেলে। দাপা এলাকায় তারা বসবাস করছেন। সে এলাকায় গার্মেন্টসের ওয়েস্টেজ ব্যবসায়ী বলে তার পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে।

মুন্নার ভাই শাওন জানিয়েছিলেন বিএনপির রাজনীতির সাথে জড়িত স্থানীয় চাঁদাবাজ সাইফুল ও রকির সাথে মুন্নার ব্যবসায়িক বিরোধ ছিলো। সেই বিরোধের জের ধরে মুন্নাকে হত্যার উদ্দেশ্যে পূর্ব পরিকল্পিতভাবে সোমবার সন্ধ্যায় পোস্ট অফিস রোডের বটতলা এলাকায় তার উপর অতর্কিত হামলা করে সাইফুল ও রকিসহ আরো বেশ কয়েকজন সন্ত্রাসী।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও