বন্দরে বিশেষ অভিযানে হেরোইন ও ইয়াবা সহ গ্রেপ্তার ৫

বন্দর করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:১০ পিএম, ৩ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

বন্দরে বিশেষ অভিযানে হেরোইন ও ইয়াবা সহ গ্রেপ্তার ৫

বন্দর থানা, মদনগঞ্জ ফাঁড়ি, ধামগড় ফাঁড়ি ও কামতাল তদন্ত কেন্দ্র পুলিশ বিশেষ অভিযান চালিয়ে বিভিন্ন প্রকার মাদক দ্রব্যসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ২ অক্টোবর বুধবার রাতে ও বৃহস্পতিবার সকালে থানার বিভিন্ন স্থান থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশ গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ী কাছ থেকে ৯২ পিছ ইয়াবা ও ৩ গ্রাম হেরোইন উদ্ধার করে।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার এএসআই নজরুলসহ সঙ্গীয় ফোর্স উত্তর লক্ষনখোলা এলাকায় অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একই এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে ইয়াবা ব্যবসায়ী আওলাদ ওরফে শওকতকে (৩৫) গ্রেপ্তার করে।

মদনগঞ্জ ফাঁড়ি এএসআই ওয়াদুদসহ সঙ্গীয় ফোর্স মদনগঞ্জ লক্ষারচর পায়রা চত্বর এলাকায় অভিযান চালিয়ে ৩ গ্রাম হেরোইনসহ ঘারমোড়া এলাকার মৃত নুরুল হক মিয়ার ছেলে রিপনকে (৩৭) গ্রেপ্তার করে।

ধামগড় ফাাঁড়ি এএসআই এজাজুলসহ সঙ্গীয় ফোর্স চাপাতলী ইটেরপুল এলাকায় অভিযান চালিয়ে ২০ পিছ ইয়াবাসহ একই এলাকার মৃত আব্দুল রশিদ মিয়ার ছেলে সজিবকে (২২) গ্রেপ্তার করে।

এছাড়াও কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ আনোয়র হুসাইনসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার সকালে চিড়াইপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৫২ পিছ ইয়াবসহ একই এলাকার ফজলুল হকের ছেলে সোহেল (৩৫) ও সোনারগাঁ থানার নলাটি এলাকার মৃত আব্দুল সামাদ মিয়ার ছেলে কামালকে (৩৭) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত ৫ মাদক ব্যবসায়ীকে পৃথক মাদক মামলায় বৃহস্পতিবার দুপুওে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে বিভিন্ন ওয়ারেন্ট গ্রেপ্তার ৩

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ৩ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ২ অক্টোবর বুধবার রাতে বন্দর থানার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়। ধৃতরা হলো মদনপুর এলাকার আব্দুল মালেক মাতব্বরের ছেলে সিআর মামলার পলাতক আসামী জাহাঙ্গীর (৪২) চাপাতলী এলাকার নিজাম মিয়ার ছেলে জিআর মামলার পলাতক আসামী আকাশ (২২) ও ফুলহর এলাকার মাঈনউদ্দিন মিয়ার ছেলে ইউনুস (৩৫)।

বন্দরে মাতাল হিমেল আটক

মদ খেয়ে রাস্তা মাতলামি করার অপরাধে মাতাল হিমেলকে (৪২) আটক করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। ৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বেলা ১২টায় বন্দর বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত মাতাল হিমেল বন্দর থানার রওশনবাগ এলাকার মৃত বাদল মিয়ার ছেলে।

এ ব্যাপারে বন্দর ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, আটকৃত মাতাল হিমেল মদ খেয়ে রাস্তায় মাতলামি করার অপরাধে আমরা তাকে আটক করি। এবং আটককৃত মাতাল হিমেলের বিরুদ্ধে বন্দর থানায় মাদক মামলার ওয়ারেন্ট রেয়েছে। আটকৃত মাতালকে ওই দিন দুপুরে আদালতে প্রেরণ করা হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও