মাদক ব্যবসায়ীর ১৪ বছরের জেল

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৪ পিএম, ৯ অক্টোবর ২০১৯ বুধবার

মাদক ব্যবসায়ীর ১৪ বছরের জেল

নারায়ণগঞ্জে মাদক মামলায় একজনের ১৪ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একই সাথে ৫ হাজার জরিমানা ও অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে। ৯ অক্টোবর বুধবার দুপুরে ৭নং বিশেষ ট্রাইব্যুনালের বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত এ রায় প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত আসামী মোঃ বাবুল মাঝি ভোলা জেলার লাল মোহনের ধলিগড় এলাকার মৃত কাঞ্চন মাঝির ছেলে। সে বর্তমানে পলাতক রয়েছে। আদালতে আত্মসমপর্ন কিংবা পুলিশের গ্রেপ্তারের পর থেকে তারা সাজার মেয়াদ শুরু হবে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ৩০ জুলাই র‌্যাব-১১ এর সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন ফতুল্লা মডেল থানার কুতুবপুর ইউনিয়নের কুসুমবাগের চিতাশাল এলাকায় কয়েক মাদক ব্যবসা করে আসছে। ওই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ এর সদস্যরা অভিযান চালালে একজন পালিয়ে যাওয়ার চেষ্টাকালে একজনকে আটক করা হয়।

পরে তাকে জিজ্ঞাসাবাদ করিলে সে তার নাম এবং মাদক ব্যবসার কথা স্বীকার করে। সে সময় তার নিকট থেকে কাধ ঝুলানো পুরাতন একটি নেভী ব্লু বাগের ভিতর থেকে ২ হাজার ৬৭৫ পিস ইয়াবা ট্যাবলেট, নগদ মাদক বিক্রি ২ হাজার ২’শ টাকা ও মাদক বিক্রির কাজে ব্যবহৃত ২টি মোবাইল উদ্ধার করা হয়েছিল।

মামলাটি রাষ্ট্রপক্ষে অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ পরিচালনা করেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও