সোনারগাঁয়ে স্কুল ছাত্রী হত্যায় করিম রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৩১ পিএম, ১৪ অক্টোবর ২০১৯ সোমবার

সোনারগাঁয়ে স্কুল ছাত্রী হত্যায় করিম রিমান্ডে

সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকায় একটি ঝোপ হতে গত ৪ অক্টোবর উদ্ধার হওয়া জান্নাতুল জেবার লাশ উদ্ধারের ঘটনায় সন্দেহভাজন গ্রেফতারকৃত মোঃ ফজলুল করিমের বিরুদ্ধে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোনারগাঁ থানার দায়েরকৃত মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে ১৪ অক্টোবর সোমবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের পিয়ারনগর এলাকায় একটি ঝোপ হতে গত ৪ অক্টোবর উদ্ধার হওয়া অজ্ঞাত কিশোরীর গলিত লাশ উদ্ধার করা হয়। এরপর ৮ অক্টোবর সোমবার রাতে নিহতের মা বাবাকে নিহতের পরিহিত জামা কাপড় ও জুতা দেখালে তারা তার পরিচয় শনাক্ত করেন।

জান্নাতুল জেবা ঢাকার যাত্রাবাড়ির কোনাপাড়া এলাকার মান্নান উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ৮ম অষ্টম শ্রেণীর ছাত্রী। গত ৩০ সেপ্টেম্বর সে নিখোঁজ হয়। এ ঘটনায় ডেমরা থানায় একটি জিডি করা হয়।

এই ঘটনার সন্দেহভাজন গ্রেফতারকৃত আসামী মোঃ ফজলুল করিম জান্নাতুল জেবার মাতা মানসুরা আক্তার ইতির দ্বিতীয় স্বামী। মানসুরার সম্পত্তি দখলের জন্যই তার মেয়ে জান্নাতুল জেবাকে হত্যা করা হতে পারে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও