বন্দরের রনি হত্যা মামলায় আরিফ রিমান্ডে

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৩ পিএম, ২৪ অক্টোবর ২০১৯ বৃহস্পতিবার

বন্দরের রনি হত্যা মামলায় আরিফ রিমান্ডে

বন্দরের ব্যবসায়ী রনি হত্যা মামলায় গ্রেপ্তারকৃত আরিফের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বন্দর থানার দায়েরকৃত মামলায় ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে ২৪ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফাহমিদা খাতুনের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গত ২২ অক্টোবর বন্দর থানার স্বল্পেরচক এলাকার একটি ভাড়াটিয়া বাড়িতে অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আরিফ ওই এলাকার আক্তার হোসেন মিয়ার ছেলে।

এ ব্যাপারে রনি হত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর ফাঁড়ি ইনর্চাজ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান জানিয়েছিলেন, গোপন সংবাদের ভিত্তিতে বন্দর স্বল্পের চকের একটি ভাড়াটিয়া ঘরে অভিযান চালিয়ে আরিফকে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে আমরা ১০ ইঞ্চি একটি ছুরি উদ্ধার করেছি।

উল্লেখ্য, পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার গুলু মিয়ার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার সালাউদ্দিন পলাশ ওরফে পলু মিয়ার ছেলে রনি মিয়া দীর্ঘদিন ধরে মশার গ্লোবের ব্যবসা করে আসছে। গত শনিবার বিকেলে গ্লোব সরবার ও তাগাদার জন্য মদনপুর এলাকা আসে। তাগাদা শেষে রাত অনুমানিক ৮টায় ব্যবসায়ী রনি মিয়া বাড়ি উদ্দেশ্যে বন্দর রেললাইন সমরক্ষেত্রে উত্তর পাশে আসলে। ওই সময় উৎপেতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে রনিকে এলোপাথারী ভাবে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে তার মৃত্যু ঘটে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও