হত্যা ডাকাতি আসামী সহ গ্রেপ্তার ৩, ফেনসিডিল উদ্ধার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৭ পিএম, ২৬ অক্টোবর ২০১৯ শনিবার

হত্যা ডাকাতি আসামী সহ গ্রেপ্তার ৩, ফেনসিডিল উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর এলাকা থেকে হত্যা, ডাকাতি ও একাধিক মামলার আসামি জাবেদ বেপারী ও তার ২ সহযোগিকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৬ অক্টোবর) দুপুরে ডিবি পুলিশের এস আই আরিফুর রহমান এ তথ্য জানান। এর আগে শুক্রবার দিনগত রাতে উপজেলার সৈয়দপুর আল আমিন নগর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তাদের হেফাজত থেকে ১ হাজার পিস ইয়াবা ও ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত জাবেদ বেপারী (৩৭) আলআমিন নগর এলাকার খালেক বেপারীর ছেলে, হৃদয় হোসেন (২২) একই এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে ও মো: সালমান আহম্মেদ (৩৩) ফতুল্লা ধর্মগঞ্জ এলাকার নাছির উদ্দিনের ছেলে

ডিবির এসআই আরিফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে সদর উপজেলার আল-আমিন নগর এলাকায় মাদকের একটি চালান প্রবেশ করছে। এসমন সংবাদের ভিত্তিতে এস আই শহিদুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স নিয়ে উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে চিহ্নিত মাদক বিক্রেতা জাবেদ বেপারী ও তার সহযোগী হৃদয় ও সালমান আহম্মেদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের সঙ্গে থাকার বাজারের ব্যাগ হতে ২০০ বোতল ফেনসিডিল ও তাদের পকেট হতে ১০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এস আই আরো জানান, জাবেদ বেপারী সদর মডেল থানার তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি ও মাদকসহ ৮টি মামলা রয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও