অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০৪ পিএম, ২৭ অক্টোবর ২০১৯ রবিবার

অস্ত্র মামলায় একজনের ১০ বছরের কারাদণ্ড

রূপগঞ্জ থানার অস্ত্র মামলায় একজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে একজনের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় তাকে বেকসুর খালাস দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত আব্দুল খালেক রূপগঞ্জ থানা এলাকার মৃত নুরুল হকের ছেলে এবং খালাসপ্রাপ্ত খলিলুর রহমান একই এলাকার ফজলুর রহমানের ছেলে।

২৭ অক্টোবর রোববার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ রাজিয়া সুলতানার আদালত এ রায় ঘোষণা করেন। এসময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন এবং মামলার সাক্ষ্যদাতা হিসেবে ছিলেন ১৩ জন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ৩ মার্চ র‌্যাব- ১১ ডিএডি মুন্সী নজরুল ইসলামের নেতৃত্বে রূপগঞ্জ চাঁনপাড়া পুনর্বাসন এলাকার খলিলুর রহমানের বাড়ির তিন তলায় অভিযান চালিয়ে একটি কাঠের বাটযুক্ত রিভলবারসহ আবদুল খালেক ও খলিলুর রহমানকে গ্রেফতার করে। পরে মুন্সী নজরুল ইসলাম বাদী হয়ে রূপগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলায় দায়ের করেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, ২০১৬ সালে র‌্যাব-১১ এর দায়ের করা রূপগঞ্জ থানার একটি অস্ত্র মামলায় আবদুল মালেকের বিরুদ্ধে ১০ বছরের সশ্রম কারাদণ্ড এবং খলিলুর রহমানের বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস প্রদান করেছেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও