সিদ্ধিরগঞ্জের জঙ্গি রিমান্ডে

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০৬ পিএম, ২৯ অক্টোবর ২০১৯ মঙ্গলবার

ফাইল ফটো
ফাইল ফটো

র‌্যাব-১১ এর অভিযানে সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে গ্রেফতারকৃত জঙ্গী সদস্যের বিরুদ্ধে ২ দিনের রিমাঞ্জ মঞ্জুর করেছেন আদালত। সিদ্ধিরগঞ্জ থানার সন্ত্রাস বিরোধী আইনের দায়েরকৃত একটি মামলায় ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হলে ২৯ অক্টোবর মঙ্গলবার দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলেন ব্রাহ্মনবাড়ী জেলার সৈয়দটুলা এলাকার মৃত মুসলিম উদ্দিন ওরফে জারু মিয়ার ছেলে শেখ দিনাছ উদ্দিন ওরফে দ্বীন ইসলাম।

এর আগে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল গত ৩১ আগস্ট রাতে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় বাস স্ট্যান্ড এলাকায় নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠন আনসারুল্লাাহ বাংলা টিমের সক্রিয় সদস্য শেখ দিনাছ উদ্দিন ওরফে দ্বীন ইসলামকে গ্রেফতার করা হয়েছিল। সেসময় তার কাছ হতে বিপুল উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছিল।

র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি শাহ মোঃ মশিউর রহমান জানিয়েছিলেন, গ্রেফতারকৃত শেখ দিনাছ উদ্দিন ওরফে দ্বীন ইসলাম স্থানীয় একটি স্কুল থেকে ৭ম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে। ২০১৮ সালে জঙ্গীবাদে উদ্বুদ্ধ হয়ে আনসারুল্লাহ বাংলা টিমে যোগ দেয়। সে নিষিদ্ধ জঙ্গী সংগঠন আনসার আল ইসলাম এর দাওয়াতি ও সদস্য সংগ্রহের কাজ করত।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও