নারায়ণগঞ্জের ২ মামলায় জামিন পেলেন বিসিবি পরিচালক পারটেক্স রাসেল

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩৩ পিএম, ৪ নভেম্বর ২০১৯ সোমবার

নারায়ণগঞ্জের ২ মামলায় জামিন পেলেন বিসিবি পরিচালক পারটেক্স রাসেল

গাড়ি থেকে মাদক ও গুলি উদ্ধারের ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়ের হওয়া মামলায় পারটেক্স গ্রুপের চেয়ারম্যান এমএ হাশেমের ছোট ছেলে শওকত আজিজ রাসেলকে অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট। খবর : জাগো নিউজের।

ওই দুই মামলায় বিচারিক আদালতে পুলিশ প্রতিবেদন না দেয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন আদালত।

রাসেলের জামিন আবেদনের শুনানি নিয়ে ৪ নভেম্বর সোমবার হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রাসেলের আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ। অন্যদিকে রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. সারওয়ার হোসেন বাপ্পী।

এর আগে গত ১ নভেম্বর শওকত আজিজ রাসেলের বিলাসবহুল গাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও গুলি উদ্ধার করে পুলিশ। ওইদিন গভীর রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আটক করে গাড়িটি তল্লাশি করে মাদক ও গুলি উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পুলিশ ওই গাড়ি (ঢাকা-মেট্টো-ঘ-১৩-৮৩৭৫) থেকে ২৮ রাউন্ড গুলি, এক হাজার ২০০ পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের মদ, ৪৮ ক্যান বিয়ার এবং নগদ ২২ হাজার তিনশ টাকা উদ্ধার করে। ওই সময় গাড়িচালক মো. সুমনকে আটক করা হয়। পরে এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি মামলা করা হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও