সিদ্ধিরগঞ্জ থানার দুই এসআই বদলী

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:৫১ পিএম, ১৮ নভেম্বর ২০১৯ সোমবার

সিদ্ধিরগঞ্জ থানার দুই এসআই বদলী

অবশেষে সিদ্ধিরগঞ্জ থানা থেকে বিতর্কিত উপ-পুলিশ পরিদর্শক (এসআই) ইব্রাহীম পাটোয়ারী ও সামসুল আলমকে বদলী করা হয়েছে।

১৭ নভেম্বর তারা দুই জন সিদ্ধিরগঞ্জ থানা থেকে সিসি নিয়ে নতুন কর্মস্থল যথাক্রমে গোপালগঞ্জ ও ফরিদপুরে যোগদান করেছেন। সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামরুল ফারুক বদলীর বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই এসআই সামছুল আলমকে ফরিদপুর এবং এসআই ইব্রাহীম পাটোয়ারীকে গোপালগঞ্জে বদলী করা হয়। এই বিতর্কিত দুজনের বদলীতে সিদ্ধিরগঞ্জের সাধারণ মানুষ সন্তোষ প্রকাশ করেছে।

প্রসঙ্গত ১০ অক্টোবর আসামীর পক্ষ নিয়ে একটি মামলার বাদী জাহান আরাকে (৫০) হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিলো এসআই ইব্রাহীমের বিরুদ্ধে। তিনি স্থানীয় সন্ত্রাসী গুজা লিটনের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ করেন। ঘটনার সত্যতা পেয়েও মামলা রেকর্ড না করার অভিযোগ উঠে এসআই ইব্রাহীম পাটোয়ারীর বিরুদ্ধে। তিনি আসামী পক্ষে অবস্থান করেছিলেন বলে ভুক্তভোগি ওসির নিকট অভিযোগ করেন। এ নিয়ে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হয়ে ছিলো।

অপরদিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে রূপচাঁন নামের একজন মাদক ব্যবসায়ীকে ৩০ পিস ইয়াবাসহ আটকের পর ৭০ হাজার টাকার বিনিময়ে তাকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছিলো এসআই সামছুল আলমের বিরুদ্ধে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছিলেন এই পুলিশ কর্মকর্তা।

এছাড়াও তার বিরুদ্ধে বন্দর বন্দর ফরাজীকান্দা এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মাদক ব্যবসায়ী সাগর মিয়াকে আটক করে ক্রসফায়ারের ভয় দেখিয়ে ৩ লাখ ৫৭ হাজার টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ ওঠেছিলো। সেসময় তিনি বন্দর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। এই অভিযোগে সামছুল আলমকে বন্দর থানা থেকে প্রত্যাহার করে ৯৯৯ এ বদলী করা হয়েছিলো।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও