নারায়ণগঞ্জের আদালতে জামিননামা দাখিল বিসিবি পরিচালক রাসেলের

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:০৭ পিএম, ১৯ নভেম্বর ২০১৯ মঙ্গলবার

নারায়ণগঞ্জের আদালতে জামিননামা দাখিল বিসিবি পরিচালক রাসেলের

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনের দুটি মামলায় পারটেক্সের সহযোগী প্রতিষ্ঠান আম্বর গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেল নারায়ণগঞ্জ আদালতে জামিননামা দাখিল করেছেন।

হাইকোর্ট থেকে জামিন নেয়ার পর ১৯ নভেম্বর মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফয়সাল আতিক বিন কাদেরের আদালতে স্ব শরীরে উপস্থিত হয়ে এই জামিননামা দাখিল করেন।

এর আগে ৪ নভেম্বর হাইকোর্টের বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি একেএম জহিরুল হকের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চ শুনানি শেষে ৫ হাজার টাকা বন্ডে পুলিশ প্রতিবেদন না দেওয়া পর্যন্ত তার জামিন মঞ্জুর করেন এবং নি¤œ আদালতে আত্মসমর্পন করে জামিননামা দাখিলের নির্দেশ দিয়েছিলেন।

শওকত আজিজ রাসেলের আইনজীবী অ্যাডভোকেট আবুল কালাম আজাদ বলেন, ‘আজ হাইকোর্টের নির্দেশ মতে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে জামিনামা দাখিল করে তিনি পুলিশ প্রতিবেদন পর্যন্ত ৫ হাজার টাকা বন্ডে স্থায়ী জামিন নিয়েছেন।’

প্রসঙ্গত গত ১ নভেম্বর নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারের গাড়িতে থাকা বডিগার্ড ও চালকের সঙ্গে দুর্ব্যবহারের পর ধাওয়া করে একটি বিলাশবহুল জিপ গাড়ি আটক করা হয়েছিল। যে গাড়িতে ইয়াবা, গুলি, মদ ও বিয়ার ছিল বলে দাবী পুলিশের। আর ওই গাড়িটি পারটেক্স গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এম এ হাশেমের ছেলে শওকত আজিজ রাসেলের।

২ নভেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে প্রেস নোটে এসব তথ্য জানিয়েছিলেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও