ফতুল্লার দুর্ধর্ষ রহিম সহ ৭ জনের জামিন

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:৪০ পিএম, ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার

ফতুল্লার দুর্ধর্ষ রহিম সহ ৭ জনের জামিন

নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী রহিম বাহিনীর রহিমসহ ৭জন জামিন পেয়েছে।

২১ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহারের আদালত শুনানী শেষে এক হাজার টাকা বন্ডে তাদের জামিন মঞ্জুর করেছেন।

পুলিশের উপর হামলা ও পুলিশকে মারধরের মামলায় তারা জামিন পেলেও এলাকাবাসীর দায়ের করা ভাংচুর মারধর ও বাড়ি ঘরে লুটের আরেকটি মামলায় তাদেরকে আদালতে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। এতে তারা জামিন পেলেও মুক্তি পাচ্ছেনা।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, পুলিশের উপর হামলা ও পুলিশকে মারধরের মামলায় জামিন শুনানীতে আমরা রাষ্ট্রপক্ষ থেকে জোরালো বিরোধীতা করেছি। আসামী পক্ষের আইনজীবীও বক্তব্য রেখেছেন। পরে আদালত উভয় পক্ষের শুনানী শেষে রহিম তার ভাই ফুলু মিয়া তাদের বাহিনীর মিলন, আবুল হাশেম, এরশাদ ও সিয়ামের জামিন মঞ্জুর করেছেন।

তিনি আরো জানান, প্রভাব বিস্তারকে কেন্দ্র করে রহিম তার কয়েকশত লোকজন নিয়ে ১৮ নভেম্বর বিকেলে আকবরনগর এলাকায় সামেদ আলীর বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা চালায়। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে এসআই প্রবীর কুমারসহ অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করার চেষ্টা করে। এসময় রহিম ও তার লোকজন শান্ত না হয়ে উল্টো পুলিশের উপর হামলা চালায় ইটপাটকেল নিক্ষেপ করে পুলিশ সদস্যদের আহত করেছে। পুলিশ গুলি ছুড়ে তাদের ছত্রভঙ্গ করে এবং ঘটনাস্থল থেকে রহিমসহ ৭জনকে গ্রেফতার করে।

এঘটনায় পুলিশের দায়ের করা মামলায় আদালত থেকে তাদের ৭জনকে একদিনের রিমান্ডেও নিয়ে জিজ্ঞাসাবাদও করেছে মামলার তদন্তকারী অফিসার।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নারায়ণগঞ্জ ও মুন্সিগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা ফতুল্লার বক্তাবলী ইউনিয়নের আকবরনগর এলাকার দুর্ধর্ষ সন্ত্রাসী রহিম। প্রভাব বিস্তারকে কেন্দ্র করে ওই এলাকার সামেদ আলীর সঙ্গে তার দীর্ঘদিন ধরে বিরোধ চলেই আসছে। তাদের এ বিরোধে সম্প্রতি জয়নাল নামে এক জন খুন হয়েছে এবং টেটাবিদ্ধসহ ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছে শতাধিক। এতে বিভিন্ন সময় ফতুল্লা মডেল থানায় ও মুন্সিগঞ্জের সিরাজদীখান থানায় একাধীক মামলা হয়েছে। কিন্তু তাদের গ্রেফতার করলেও তারা আদালত থেকে জামিনে এসে ফের সংঘর্ষে জড়িয়ে পড়ে। তাদের এ দুর্ধর্ষীতার কারনে পুলিশ, জনপ্রতিনিধিসহ এলাকাবাসী মারাত্মক হয়রানীর শিকার হচ্ছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও