বন্দরে গ্লোব ব্যবসায়ী রনি হত্যায় ছিনতাইকারি ছোট আরিফ গ্রেপ্তার

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:০২ পিএম, ৪ ডিসেম্বর ২০১৯ বুধবার

বন্দরে গ্লোব ব্যবসায়ী রনি হত্যায় ছিনতাইকারি ছোট আরিফ গ্রেপ্তার

বন্দরে গ্লোব ব্যবসায়ী রনি হত্যা মামলার আরো এক খুনি আরিফ হোসেন ওরফে ছোট আরিফকে (২০) গ্রেপ্তার করেছে বন্দর ফাঁড়ি পুলিশ। ৩ ডিসেম্বর মঙ্গলবার রাতে বন্দর থানার রুপালী আবাসিক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আরিফ বন্দর রুপালী আবাসিক এলাকার খোকন মিস্ত্রি ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বন্দর ফাঁড়ি ইনচার্জ পরিদর্শক মোস্তাফিজুর বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে রনি হত্যা মামলার অপর খুনি আরিফকে রুপালী এলাকা থেকে গ্রেপ্তার করতে সক্ষম হই। রনি হত্যা মামলায় আরিফ সহ এ পর্যন্ত ৬ জন আসামীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করতে সক্ষম হই। সম্প্রতি সময়ে ধৃত খুনিদের কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত একটি অটোরিকশা জব্দ করা হয়। সে সাথে ছিনতাইকৃত মোবাইল ফোন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আমরা খুনি আরিফকে জিজ্ঞাসাবাদের জন্য বুধবার দুপুরে ৩ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে প্রেরণ করা হয়।

উল্লেখ্য, পুরান বন্দর চৌধুরীবাড়ি এলাকার সালাউদ্দিন পলাশ ওরফে পলু মিয়ার ছেলে মশার কয়েল ব্যবসায়ী রনি গত ১৯ অক্টোবর শনিবার মশার কয়েল বিক্রি করে বাড়ি ফিরছিলেন। ওই দিন রাত ৮টার দিকে বন্দর রেললাইন সমরক্ষেত্রের উত্তর পাশে এলে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র দিয়ে রণীকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে একটি মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। পরে ঢাকা একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যায় রনি।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও