বন্দরে ২ পলাতক আসামী গ্রেপ্তার

বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৬:৩১ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯ শুক্রবার

বন্দরে ২ পলাতক আসামী গ্রেপ্তার

বন্দর থানা পুলিশ ওয়ারেন্ট তামিল অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ২ পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে বন্দর থানার এনায়েতনগর ও তাজপুর   এলাকা থেকে এদেরকে  গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো বন্দর থানার সোনাকান্দা এনায়েতনগর এলাকার রফিক মিয়ার ছেলে সিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী শরিফ (৩০) ও তাজপুর এলাকার কেরামত আলী মিয়ার ছেলে জিআর মামলার ওয়ারেন্টভুক্ত আসামী রনী (৩০)। ধৃতদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

ইয়াবাসহ মুন্না গ্রেপ্তার
২২ পিছ ইয়াবাসহ মুন্না (২৫) নামে ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বন্দর থানা পুলিশ। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে বন্দর থানার কুড়িপাড়া উচ্চ বিদ্যালয়ের গেইটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে বন্দর থানায় মাদক আইনে মামলা রুজু করেছে পুলিশ। ধৃত ইয়াবা ব্যবসায়ী মুন্না ধামগড় এলাকার কুদ্দুস মিয়ার ছেলে। ধৃতকে শুক্রবার সকালে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

বন্দরে ২ সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ২ সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করেছে। ৫ ডিসেম্বর বৃহস্পতিবার রাতে বন্দর থানার শাহীমসজিদ ও কুড়িপাড়া এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।

থানা সূত্রে জানা গেছে, বন্দর থানার এএসআই নজরুলসহ সঙ্গীয় ফোর্স বন্দর থানার শাহীমসজিদ এলাকায় অভিযান চালিয়ে উক্ত এলাকার রফিক মিয়ার ছেলে বন্দর থানার রুজুকৃত বিশেষ ক্ষমতা আইনের মামলার  ১ বছরের সাঁজাপ্রাপ্ত পলাতক আসামী মারুফকে (২৫) গ্রেপ্তার করে।

এছাড়াও বন্দর থানার এএসআই ইলিয়াছসহ সঙ্গীয় ফোর্স একই রাতে একই এলাকায় অভিযান চালিয়ে উক্ত এলাকার মৃত আব্দুল খালেক মিয়ার ছেলে ৬ মাসের সাঁজাপ্রাপ্ত আসামী রহিমকে (২৯) গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করেছে পুলিশ।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও