সৈয়দপুরের সন্ত্রাসী রবিন সহ ৩ জনের কারাদন্ড

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:১৯ পিএম, ১০ ডিসেম্বর ২০১৯ মঙ্গলবার

সৈয়দপুরের সন্ত্রাসী রবিন সহ ৩ জনের কারাদন্ড

নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর এলাকার সন্ত্রাসী ৮ মামলার আসামী রবিনসহ তিনজনকে পৃথক মেয়াদে কারাদন্ড প্রদান করেছেন আদালত।

মঙ্গলবার ১০ ডিসেম্বর সকালে নারায়ণগঞ্জ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ফয়সল আতিক বিন কাদেরের আদালতে সন্ত্রাসী রবিনসহ ৩ জনকে পৃথক মেয়াদে কারাদন্ড প্রদান করেছেন। রায় ঘোষণাকালে দন্ডিতরা পলাতক ছিলেন।

বাদিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট খোরশেদ আলম মোল্লা জানান, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত কর্তৃক নারায়ণগঞ্জ সদর থানাধীন সৈয়দপুর টানা ব্রীজ এলাকার আব্দুল কাদিরের পুত্র মো: রবিনকে (৩৩) ২ বছরের সশ্রম কারাদন্ড এবং ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড, রবিনের ছোট ভাই রুবেল ও মৃত সাইজউদ্দিনের পুত্র শাওনকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ১৫ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছেন। এছাড়া আনসার আলী এবং হিমেলকে খালাস প্রদান করেছেন। বাদীসহ ৮ জন সাক্ষ্য প্রদান করেছেন। রায় ঘোষণার সময়ে আসামীরা পলাতক ছিলেন। রাষ্ট্রপক্ষে মামলাটি পরিচালনা করেন এপিপি আব্দুর রউফ মোল্লা এবং আসামীপক্ষে অ্যাডভোকেট শাহজাদা দেওয়ান।

জানা গেছে, ২০১৭ সালের ১৭ নভেম্বর সকাল পৌনে ১১টার দিকে বাদি নাসিরউদ্দিন সার্ভেয়ার নিয়ে জমি পরিমাপ করতে গেলে সন্ত্রাসী ও ভূমিদস্যু রবিন ও তার সহযোগীরা ধারালো অস্ত্র রামদা দিয়ে তার উপর হামলা চালায়। এসময় সন্ত্রাসী রবিন ও তার সহযোগীরা নাসিরউদ্দিনকে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এসময় বাদি নাসিরউদ্দিনকে বাঁচাতে গেলে ভাতিজা তালহা আহমেদ সিজান, হাসান ও সেন্টু আহত হয়। পরে আহতদের কাছে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাইয়ের অভিযোগ উঠে আসামীদের বিরুদ্ধে। এঘটনায় বাদি নাসিরউদ্দিন বাদি হয়ে সদর মডেল থানায় ৫ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন। স্থানীয়রা জানান, সন্ত্রাসী রবিনের বিরুদ্ধে সন্ত্রাসী ও চাঁদাবাজির অভিযোগে ৮টি মামলা রয়েছে। তার ছোট ভাই রুবেল ও শাওনও সন্ত্রাসী প্রকৃতির। তাদের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে। রায় ঘোষণাকালে দন্ডপ্রাপ্তরা পলাতক ছিল।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও