উবার ব্যবহার করে মাদক ব্যবসা, স্বামী স্ত্রী গ্রেপ্তার

সোনারগাঁ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৪:২৭ পিএম, ১৪ ডিসেম্বর ২০১৯ শনিবার

উবার ব্যবহার করে মাদক ব্যবসা, স্বামী স্ত্রী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়ায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্টে প্রাইভেটকারে তল্লাশী করে ১২ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৬ হাজার ৫৫ টাকা উদ্ধারসহ স্বামী স্ত্রীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

১৩ ডিসেম্বর শুক্রবার দুপুরের ওই অভিযানে গ্রেফতারকৃতরা হলো মোঃ সোহেল কাজী (৩১) ও সাবাহ আফরিন (২০)।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মো. আলেপ উদ্দিন জানান, গ্রেফতারকৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় মো. সোহেল কাজী ও সাবাহ আফরিনদের বাড়ী চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানাধীন পূর্ব কাউনিয়া এলাকায় এবং তারা পরস্পর স্বামী-স্ত্রী।

গ্রেফতারকৃত আসামীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয় বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তার একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে আরোও স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ উবার গাড়ী ব্যবহার করে পরস্পর যোগসাজসে স্বামী-স্ত্রীর সম্পর্ক ও পরিচয়কে পুঁজি করে অবৈধভাবে চট্টগ্রাম অঞ্চলের সীমান্ত এলাকা দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে উবার প্রাইভেটকারযোগে সরবরাহ করে আসছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও