জনসমাগম রোধে নারায়ণগঞ্জ পুলিশের মাইকিং

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৯:৫৮ পিএম, ২১ মার্চ ২০২০ শনিবার

জনসমাগম রোধে নারায়ণগঞ্জ পুলিশের মাইকিং

নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের ঝুঁকি রোধে জনসমাগম না করতে বা কোন কাজ ছাড়া অযথা বাইরে ঘুরাঘুরি না করতে অনুরোধ করে জেলাজুড়ে মাইকিং শুরু করেছে পুলিশ।

শনিবার (২১ মার্চ) দুপুরে জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম এ তথ্য জানান।

এর আগে বৃহস্পতিবার বিকেল থেকে নারায়ণগঞ্জের চাষাঢ়া মোড়সহ বিভিন্ন স্থানে জনসমাগম রোধে মাঠে নামে র‍্যাব। র‍্যাব সাধারণ মানুষকে কাজ ছাড়া বাইরে ঘুরাঘুরি না করে বাড়ি ফিরে যেতে অনুরোধ করে মানুষকে সমাগম থেকে সরিয়ে দেন। এতকিছুর পরও শহরের বিভিন্ন স্থানে জনসমাগম তেমনভাবে ঠেকানো যায়নি।

পুলিশ সুপার জায়েদুল আলম জানান, ইতোমধ্যে জেলায় সব ধরনের সভা সমাবেশ ও জনসমাগম করতে নিষেধ করা হয়েছে। গত কয়েকদিনে আমাদের কাছে যত আবেদন এসেছে আমরা নিষেধ করেছি এবং কোথাও জনসমাগম করে কোন অনুষ্ঠান করতে চাইলেও আমরা সেটি বুঝিয়ে বন্ধ করে দিয়েছি।

তিনি জানান, শনিবার সকাল ১১ টা থেকে জেলাব্যাপী করোনার ঝুঁকি মোকাবেলায় প্রয়োজন ব্যতিত কাউকে বাইরে ঘুরাঘুরি করতে নিষেধ করে মাইকিং করা হচ্ছে জেলা পুলিশের পক্ষ থেকে। যেহেতু চাষাঢ়া একটি জনবহুল স্থান তাই এখানে মানুষের ভীড় লেগে থাকে তবে আমরা মানুষকে সচেতন করছি এবং সবাইকে জানিয়ে দেয়া হচ্ছে প্রয়োজন ব্যতিত বাড়িতে অবস্থান করতে।

এসপি জানান, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি যেন মানুষ সমাগম এড়িয়ে ঘরে থাকে। আমাদের সকল সদস্যরা প্রস্তুত রয়েছে যেকোন দায়িত্ব পালনে। সমাগম এড়াতে অবস্থা বুঝে ব্যবস্থা নেয়া হবে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও