নারায়ণগঞ্জে বদলী হওয়া নতুন বিচারক হোম কোয়ারেন্টাইনে

স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৭:০৮ পিএম, ২৩ মার্চ ২০২০ সোমবার

নারায়ণগঞ্জে বদলী হওয়া নতুন বিচারক হোম কোয়ারেন্টাইনে

নারায়ণগঞ্জে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বদলী হওয়া নতুন বিচারক ফারহানা ফেরদৌস হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তিনি টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ হিসেবে কর্মরত ছিলেন।

গত ১৫ মার্চ আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সিনিয়র সহকারী সচিব সৈয়দা কানিজ কামরুন নাহার স্বাক্ষরিত এক নোটিশের মাধ্যমে তাকে নারায়ণগঞ্জে বদলী করা হয়েছিল।

প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে আইনমন্ত্রণালয়ের আদেশে দেশের ৩০ জন বিচারকের সাথে বিচারক ফারহানা ফেরদৌসও হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন। তিনি অন্যান্য বিচারকদের সাথে অস্ট্রেলিয়ায় ট্রেনিং করতে গিয়েছিলেন।

গত ১৮ মার্চ আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউল করিম জানিয়েছিলেন, বিদেশ ফেরত দেশের বিভিন্ন বিচারিক আদালতের ৩০ বিচারকে গত ১৫ মার্চ থেকে হোম কোয়ারেন্টাইন কার্যকর হয়েছে।

তিনি জানান, তারা গত ১৫ মার্চ রাতে দেশে ফিরেছিলেন। তারা অস্ট্রেলিয়ার একটি বিশ্ববিদ্যালয়ে দুই সপ্তাহের জন্য প্রশিক্ষণে গিয়েছিলেন। তাই মন্ত্রণালয় থেকে তাদের ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। তাদের মধ্যে নারায়ণগঞ্জে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বদলী হওয়া টাঙ্গাইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারহানা ফেরদৌসও ছিলেন।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও