নারায়ণগঞ্জ আদালতের এক বিচারক সহ ৮ জন করোনায় আক্রান্ত

প্রেস বিজ্ঞপ্তি || নিউজ নারায়ণগঞ্জ ১০:০১ পিএম, ২১ জুন ২০২০ রবিবার

নারায়ণগঞ্জ আদালতের এক বিচারক সহ ৮ জন করোনায় আক্রান্ত

ভার্চুয়াল কোর্ট পরিচালনকালীন সময়ে নারায়ণগঞ্জ আদালতপাড়ার এক বিচারক সহ ৭ জন কর্মচারী প্রাণঘাতি করোনা ভাইরাসে আক্রন্ত হয়েছেন। ২১ জুন রোববার আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আইন ও বিচার বিভাগ পরিচালিত করোনা মনিটরিং ডেস্কের ২০ জুন (রাত ৯টা ৪৫) পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী অধস্তন আদালতের মোট ৮৩ জন বিচারক ও কর্মচারী করোনা ভাইরাসজনিত রোগ কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ২১ জন বিচারক এবং ৬২ জন কর্মচারী রয়েছেন।

যার মধ্যে নারায়ণগঞ্জের একজন বিচারক সহ ৮ জন করোনা আক্রান্ত রয়েছেন। আক্রান্ত একজন বিচারক হলেন যুগ্ম জেলা জজ মাসুদ জামান। তিনি নিজ বাসায় চিকিৎসাধীন রয়েছেন।

৭জন কর্মচারীরা হলেন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের স্টেনোগ্রাফার, মোঃ আলমগীর হোসেন মিয়াজী, কম্পিউটার অপারেটর মোঃ রফিকুল ইসলাম, রেকর্ড কীপার মোঃ আক্কাছ আলী, প্রধান তুলনাকারণ মোঃ তরিকুল ইসলাম, তুলনা সহকারী মোঃ মহিউদ্দিন ও অফিস সহায়ক মোঃ শাহীন।

এছাড়া নারায়ণগঞ্জ জেলা জজ আদালতের অফিস সহায়ক আব্দুল বারি করোনা আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি সুস্থ হয়ে গেছে।

এদিকে সুপ্রিম কোর্টের মুখপাত্র মোহাম্মদ সাইফুর রহমান এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, সুপ্রিম কোর্ট থেকে আক্রান্ত বিচারক ও কর্মচারীর চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট জেলার জেলা জজদের অনুরোধ করা হয়েছে। তাঁদের সঙ্গে সুপ্রিম কোর্ট থেকে সার্বক্ষণিক যোগাযোগ রাখা হচ্ছে এবং তা প্র ধান বিচারপতিকে অবহিত করা হচ্ছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও