করোনায় প্রাণ গেল নারায়ণগঞ্জের পুলিশ কনস্টেবল রফিকুলের

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ১০:১১ পিএম, ২২ জুন ২০২০ সোমবার

করোনায় প্রাণ গেল নারায়ণগঞ্জের পুলিশ কনস্টেবল রফিকুলের

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের কনস্টেবল মো. রফিকুল ইসলাম (৫৬) মৃত্যুবরণ করেছেন। সোমবার ২২ জুন নারায়ণগঞ্জ জেলা পুলিশের ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, কনস্টেবল মোঃ রফিকুল ইসলাম। বয়স ৫৬ বছর। চাকরিকাল ৩৪ বছর। নারায়ণগঞ্জ জেলার বন্দর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। দীর্ঘদিন যাবৎ কিডনী, হৃদরোগ, রক্তচাপ ও ডায়াবেটিক সহ বিভিন্ন জটিল রোগে আক্রান্ত ছিলেন তিনি। শারীরিক অসুস্থতার কারণে তিনি আবেদন করেছিলেন স্বেচ্ছায় অবসরে যাওয়ার জন্য।

সে অনুযায়ী আগামী ১ আগস্ট থেকে অবসরকালীন ছুটিও মঞ্জুর‌ করা হয়েছে। তিনি শারীরিক সমস্যার কারণে গত ফেব্রুয়ারি মাসে থেকে একের পর এক বিভিন্ন মেয়াদে ছুটিতে ছিলেন। কিডনি ডায়ালসিসের ইতিহাস আছে তার চিকিৎসায়।

সর্বশেষ গত ৩ জুন ছুটি থেকে হাজির হয়ে কিডনির সমস্যার কারণে উন্নত চিকিৎসার জন্য কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল, রাজারবাগ যান। চিকিৎসকের পরামর্শে তিনি ঢাকায় কল্যাণপুর এলাকায় ভাড়া বাসায় থেকে একদিন পর একদিন কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ডায়ালেসিস করে যাচ্ছিলেন।

এর মধ্যে গত ১৬ জুন করোনার উপসর্গ দেখা দেওয়ায় পরীক্ষার জন্য নমুনা দেন। ১৭ তারিখ কোভিড১৯ পজেটিভ রিপোর্ট পেয়ে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের তত্ত্বাবধানে ইমপালস্ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। অদ্য ২২ জুন সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন।

কনস্টেবল মোঃ রফিকুল ইসলাম স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ বহু গুনাগ্রহী রেখে গেছেন। তার বাড়ি ভোলা জেলার চরফ্যাশন থানার আহমদপুর গ্রামে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও