বন্দরে ৬ লাখ টাকার ফেন্সিডিল সহ গ্রেফতার

সিটি করেসপন্ডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:২৩ পিএম, ২৪ জুন ২০২০ বুধবার

বন্দরে ৬ লাখ টাকার ফেন্সিডিল সহ গ্রেফতার

নারায়ণগঞ্জ বন্দরে প্রায় ৬ লাখ টাকা মূল্যের ফেন্সিডিল সহ ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ জুন) দুপুরে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্রে জানাগেছে, মঙ্গলবার রাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আজহারুল ইসলামের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ লতিফ হাজীর মোড়ে অভিযান চালায় পুলিশ। এসময় আমিন আবাসিক এলাকার ভাড়াটিয়া শরীয়তপুর জেলার নড়িয়া থানার ডামুড্যা গ্রামের শ্রী গনেশ চন্দ্র মন্ডলের ছেলে শ্রী শ্যামল চন্দ্র মন্ডলকে (৩৩) গ্রফতার করে। তার হাতে থাকা ২টি ব্যাগ তল্লাশী করে ১টিতে ২`শ বোতল অপরটিতে ১`শ ৯৫ বোতল ফেন্সিন্ডিল উদ্ধার করা হয়। যার মূল্য ৫ লাখ ৯২ হাজার ৫`শ টাকা। সিরাজউদ্দৌলা ক্লাব মাঠ এলাকার দুলাল ও আমিন আবাসিক এলাকার আলী পালিয়ে যায়।৩ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। গ্রেফতারকৃত শ্যামল চন্দ্রকে রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

কোনো মাদক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবেনা জানিয়ে ওসি মোঃ রফিকুল ইসলাম বলেন করোনার প্রাদুর্ভাব ঠেকানোর পাশাপাশি আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করে যাচ্ছে পুলিশ।

অভিযান পরিচালনাকারী অফিসার পরিদর্শক (তদন্ত) মোঃ আজহারুল ইসলাম বলেন গ্রেফতারকৃত শ্যামল চন্দ্রকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন সহ আদালতে পাঠানো হয়েছে।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও