রূপগঞ্জে ১৬৮০০ ইয়াবা উদ্ধার, ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৩:৪৬ পিএম, ২৮ জুন ২০২০ রবিবার

রূপগঞ্জে ১৬৮০০ ইয়াবা উদ্ধার, ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন টোলপ্লাজা থেকে ১৬ হাজার ৮শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসব ইয়াবার মূল্য ৫ লাখ ৪০ হাজার টাকা।

রোববার (২৮ জুন) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এ তথ্য জানান। গ্রেফতারকৃতরা হলেন নরসিংদীর বেলাবোর রাজারবাগ আমলাবো এলাকার মৃত মজিবর রহমানের ছেলে শহিদুল ইসলাম শাহিন (৫০), ফেনীর দাগনভূঁইয়ার পূর্ব চন্দ্রপুর ইউনিয়ন পরিষদের মোঃ নূর আলমের ছেলে আমির হোসেন শাহিন ওরফে ড্রাইভার শাহিন (৩০) ও একই এলাকার মৃত আবুল হাসেমের ছেলে সুমন আহমেদ (৩২)।

ডিবি জানায়, গত ২৭ জুন গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের কাঞ্চন টোলপ্লাজার তিন কন্যা রেস্তোরার সামনে থেকে একটি লরী ও ১৬ হাজার ৮শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গ্রেফতার শহিদের স্ত্রী খালেদা বেগম (৪৫) পলাতক রয়েছে। আসামিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আসামী মোঃ শাহিদুল ইসলাম শাহিদের পরিহিত লুঙ্গির কোচর হতে বিশেষভাবে বাধা একটি ব্যাগের মধ্যে রক্ষিত ৫০টি নীল জিপারের মধ্যে মোট ১০ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট, মোঃ আমির হোসেন ওরফে শাহিন ড্রাইভারের পরিহিত প্যান্টের ডান পকেট হতে ১০টি নীল জিপারের মধ্যে মোট ২৫০০ ও মোঃ সুমন আহম্মেদের পরিহিত প্যান্টের বাম পকেট হতে ২টি নীল জিপারের মধ্যে মোট ৩শ ইয়াবা ট্যাবলেট আসামীদের নিজ নিজ হাতে বের করে দেয়।

উক্ত আসামীদের দেখানো মতে উক্ত টাটা প্রাইম মুভার লরীর ড্রাইভিং সিটের নিচে বিশেষভাবে লুকাইত অবস্থায় ২০টি নীল জিপারের মধ্যে ৪ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


বিভাগ : আইন আদালত


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও