৩০ অগ্রাহায়ণ ১৪২৪, শুক্রবার ১৫ ডিসেম্বর ২০১৭ , ১২:৪৬ পূর্বাহ্ণ

হাতিরঝিল আদলে দেওভোগে ‘লেক সাইড ক্যাফে’ উদ্বোধন


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫০ পিএম, ১৭ নভেম্বর ২০১৭ শুক্রবার


হাতিরঝিল আদলে দেওভোগে ‘লেক সাইড ক্যাফে’ উদ্বোধন

নারায়ণগঞ্জ শহরের দেওভোগস্থ হাতিরঝিল আদলে নির্মাণাধীন বেগম ফজিলাতুন্নেছা মুজিব পার্কের পাশে ‘লেক সাইড ক্যাফে’ নামে একটি রেস্টুরেন্ট চালু হয়েছে।

শুক্রবার ১৭ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল শেষে ফিতা কেটে উদ্বোধন করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত।

উপস্থিত ছিলেন বাংলাদেশ হোসিয়ারী অ্যাসোসিয়েশনের পরিচালক সাব্বির আহম্মেদ সাগর, জেলা সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, উল্লাস সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি মাসুদ, সাংগঠনিক সম্পাদক জি এম কুদরত, মর্গ্যান বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক সদস্য সেলিম স্যার, সমাজ সেবক সাইদুল ইসলাম, হাজী বজলুর রহমান, সাইফুল্লাহ রাহাত ও হাজী আলম।

‘লেক সাইড ক্যাফে’ কর্ণধার কাউসার আহম্মেদ ও সাজ্জাদ হোসেন শামীম নিউজ নারায়ণগঞ্জকে জানান, শতাধিক আইটেম নিয়ে এই রেস্টুরেন্ট খোলা হয়েছে। ভোক্তাদের সকল প্রকার আইটেম ইতিমধ্যে তৈরি করছি, আরো চাহিদা থাকলে চলবে। সকাল ১১ টা থেকে রাত ১০টা পর্যন্ত এই রেস্টুরেন্টটি চালু থাকবে, অন্যান্য রেস্তোরা থেকে দামও কম রয়েছে। ১৭৫ থেকে ২২০ টাকা মধ্যে ৬টি সেট মেনু নামক প্যাকেট লাঞ্চ রয়েছে। ৬০ ও ১০০ টাকা দুটি মূল্যে কোল্ড কফি, স্বল্প দামে মিল্ক সেক, ফ্রেশ জুস, মিনারেল ওয়াটার, স্বরমা, সেন্ডুস, ফ্রিঞ্চ ফ্রিশ, ফাজী, পাস্তা, চিকেন ও রাইস ব্লো প্রমুখ।

জি এম আরাফাত উদ্বোধন শেষে নিউজ নারায়ণগঞ্জকে বলেন, নারায়ণগঞ্জের মানুষ সৌখিন। ভাল খাবারের জন্য সকলে স্থানে যেতে প্রস্তুত। আমার জানা মতে অনেক মানুষ রয়েছে বিকালে ফাস্ট ফুড ও কফি খাবারের জন্য বেইলি রোডে চলে যাচ্ছে। দুই তরুণ যুবক এই এলাকায় রেস্টুরেন্ট খুলে ভোক্তাদের ভাল খাবার পরিবেশন করবে সেটা আশা করি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ