২৯ কার্তিক ১৪২৫, বুধবার ১৪ নভেম্বর ২০১৮ , ৯:৩৮ পূর্বাহ্ণ

UMo

ডিপিডিসির অভিযানে মিললো ৩টি প্রতিষ্ঠানে রাজস্ব ফাঁকি


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ১০:০৮ পিএম, ২১ নভেম্বর ২০১৭ মঙ্গলবার


ডিপিডিসির অভিযানে মিললো ৩টি প্রতিষ্ঠানে রাজস্ব ফাঁকি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার তল্লা ও সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় অভিযান চালিয়ে দু’টি গার্মেন্ট ও একটি বহুতল ভবনে রাজস্ব ফাঁকির প্রমাণ পেয়েছে ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (ডিপিডিসি) এর কর্মকর্তারা।

২১ নভেম্বর মঙ্গলবার দিনব্যাপী ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। ওই দু’টি গার্মেন্টের মালিকপক্ষ রাজস্ব ফাঁকি দিতে আবাসিক সংযোগের থেকে বাণিজ্যিক ব্যবহার চালাচ্ছিল। এছাড়া বহুতল ভবনটিতে রাজস্ব ফাঁকির মাধ্যমে সংযোগ দেয়া হয়েছিল। তাদের বিরুদ্ধে শাস্তির বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ডিপিডিসির টাস্কফোর্সের নির্দেশে ও চীফ ইঞ্জিনিয়ার (সাউথ) দেওয়ান আবুল কালাম আজাদ নেতৃত্বে অভিযানে আরো উপস্থিত ছিলেন ডিপিডিসির পূর্ব জোনের এসিসট্যান্ট ইঞ্জিনিয়ার মাজেদুর রহমান, লাইনম্যান দেলোয়ার হোসেন প্রমুখ।

চীফ ইঞ্জিনিয়ার দেওয়ান আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার দু’টি গার্মেন্ট ও একটি বহুতল ভবনে পরিদর্শনে গিয়েছিলাম। তবে সেগুলোর বিষয়ে এখনো কোন সিদ্ধান্ত নেইনি। বুধবার পর্যালোচনার পরে সিদ্ধান্ত নিব।

উল্লেখ্য এর আগে ফতুল্লার কাশিপুর ইউনিয়নে অভিযান চালিয়ে বিদ্যুৎ চুরির অভিযোগে ৮টি ব্যাটারীচালিত অটোরিকশার গ্যারেজের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে ডিপিডিসি শীতলক্ষ্যা জোন। এছাড়াও সর্বমোট ২০ লাখ টাকা জরিমানা করা হয়।

rabbhaban

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ