সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন মেলায় মাদক বিক্রির অভিযোগ

৩ ভাদ্র ১৪২৫, শনিবার ১৮ আগস্ট ২০১৮ , ৪:৩৬ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন মেলায় মাদক বিক্রির অভিযোগ


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:৪৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার | আপডেট: ০৩:৪৬ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৭ শনিবার


সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন মেলায় মাদক বিক্রির অভিযোগ

সিদ্ধিরগঞ্জে অনুমোদনহীন মেলায় মাদক বিক্রির অভিযোগ পাওয়া গেছে। ১৪ ডিসেম্বর থেকে চলা এ মেলা চলবে আরো কয়েকদিন। সন্ধ্যার শুরু থেকে এ মেলায় অংশগ্রহণ করে আশপাশের যুবক ও মাদক ব্যবসায়ীসহ মাদকসেবীরা।  এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন জানায়, অনুমোদনহীন মেলা উচ্ছেদ করতে আমি সিদ্ধিরগঞ্জ থানা পুলিশকে বলছি। তারা এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করবে। ৩০ ডিসেম্বর শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গেলেও মেলার আয়োজকদের সাথে একটি ছোট ঘরে বসে কথা বলার পর তারা স্থান ত্যাগ করে।

এলাকাবাসী জানায়, ১৪ ডিসেম্বর থেকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পাগলাবাড়ির পশ্চিমে ক্যানেলপাড় এলাকায় অবৈধ মেলার আয়োজন করে সিদ্ধিরগঞ্জ থানার চিহিৃত মাদক ব্যবসায়ী আলী ওরফে ফেন্সি আলী, একাধিকবার পুলিশের হাতে গ্রেফতার হওয়া মেহেদীসহ তার সাঙ্গ-পাঙ্গরা। এ মেলার কোন অনুমোদন নেই বলে জানায় এলাকাবাসী। সিদ্ধিরগঞ্জের আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদের জমিতে গড়ে উঠা মেলা চলে প্রতিদিন আবুল কালাম আজাদকে ৫ হাজার টাকা ভাড়া দিয়ে। মেলায় বৈধ কোন বিদ্যুতের মিটার না থাকলেও অবৈধভাবে মেলার আয়োজকরা বিদ্যুতের খুঁটি থেকে বিদ্যুৎ সংযোগ নামিয়ে প্রতিটি দোকান থেকে ১০০-২০০ টাকা উত্তোলন করে। গভীর রাত পর্যন্ত চলা এ মেলায় চিহিৃত মাদক ব্যবসায়ী আলী ওরফে ফেন্সি আলীসহ তার সহযোগরা ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজা বিক্রি করে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী।

এলাকাবাসীর কাছ থেকে অভিযোগ পেয়ে শনিবার রাতে সিদ্ধিরগঞ্জ থানার এস আই ইব্রাহীম পাটোয়ারী ঐ মেলাস্থলে যায়। পরবর্তীতে তার সাথে মেলার কয়েজন আয়োজক একটি ছোট ঘরে গিয়ে কথা বলে। এসময় মেলার আয়োজকদের সাথে এস আই ইব্রাহীম পাটেয়ারীর দুই হাতের মোলাকাত হতে দেখেছে কয়েকজন প্রত্যক্ষদর্শী। প্রত্যক্ষদর্শীরা আরো জানায়, এসময় সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান ফোনে ঐ পুলিশ অফিসারের সাথে মেলা বন্ধ না করতে অনুরোধ করে। পরবর্তীতে এস আই ইব্রাহীম ঐ মেলাস্থল থেকে চলে আসে। মাদক ব্যবসায়ীদের মাদক ব্যবসার সুবিধার্থে অবৈধ মেলা চলার জন্য সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান পুলিশ অফিসারকে অনুরোধ করতে শুনে হতবাক হয়ে পড়ে ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী।

তারা জানায়, যেখানে মাদকের বিরুদ্ধে স্বয়ং নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য। তাছাড়া নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপারসহ অন্যান্য পুলিশ অফিসার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে, সেখানে মাদক ব্যবসায়ীদের মাদক বিক্রির স্বার্থে অবৈধ মেলা চালু রাখতে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের অনুরোধ রহস্যজনক। এ ব্যাপারে তারা জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ