৮ আশ্বিন ১৪২৫, রবিবার ২৩ সেপ্টেম্বর ২০১৮ , ৯:০৫ অপরাহ্ণ

বন্দরে যুব কল্যাণ সমিতি গ্রাহকেরা এক বছরেও টাকা ফেরত পায়নি


বন্দর করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:১৫ পিএম, ৯ মার্চ ২০১৮ শুক্রবার


বন্দরে যুব কল্যাণ সমিতি গ্রাহকেরা এক বছরেও টাকা ফেরত পায়নি

বন্দরে হাজীপুর যুব কল্যান সমিতির সভাপতি নজরুল নিরীহ সদস্যদের পৌনে ৬লাখ টাকা নিয়ে লাপাত্তা হওয়ার ১বছর পেরিয়ে গেলেও সর্বশান্ত হওয়া সদস্যরা ফেরত পায়নি তাদের গচ্ছিত অর্থ।

এদিকে বিপাকে আছে হাজীপুর যুবকল্যান সমিতির ৩’শ নিরীহ সদস্য। প্রশাসনের বিভিন্ন দপ্তরে নিরীহ সদস্যরা ঘুরে কোন সমাধান খুঁজে পাচ্ছেনা। প্রতারক নজরুলের সন্ধান আছে কিনা জানতে চাইলে তারই মামা আক্তার ওল্টো তাদের বিভিন্ন সময়ে ভয় ভীতি প্রদর্শন করে আসছে।

হাজীপুর যুবকল্যান সমিতির সাধারন সম্পাদক নুর মোহাম্মদ রাজু জানান, গত ১বছর পূর্বে হাজীপুর যুবকল্যান সমিতির সভাপতি নজরুল সাধারণ সদস্যদের সঞ্চয় ও ডিপোজিটের পৌনে ৬লক্ষ টাকা নিয়ে উধাও হয়। তার নিকট সমিতির ৩’শ সদস্যের সঞ্চয় ও ফিক্সড ডিপোজিট তার একাউন্টে রাখা হয়। তার কিছুদিন পর তিনি কাউকে কিছু না বলে এলাকা থেকে উধাও হয়ে যায়। আমি ও আমার সমিতির সদস্যদের নিয়ে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে কোন সন্ধান না পেয়ে তার সাথে যোগাযোগের জন্য তার বাড়িতে গেলে তার পিতা আবুল হোসেন ও তার ভাই আমিনুল আমাদের সাথে খারাপ আচরন করে।

বন্দর থানায় নজরুলের নামে একটি জিডি করলে পুলিশ তদন্তে এসে তাদের বাড়ির লোকজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। এর ধারাবাহিকতায় গত ফেব্রুয়ারী মাসের ২৮ তারিখে দড়িসোনাকান্দা এলাকায় উল্লেখিত সমিতির সাধারন সম্পাদক নূর মোহাম্মদ রাজুকে একা পেয়ে গালমন্দসহ প্রাণনাশের হুমকি প্রদর্শণ করে প্রতারক নজরুলের মামা কান্দিপাড়া এলাকার আক্তার হোসেন।

নূর মোহাম্মদ রাজু গত ২৮ ফেব্রুয়ারী সমিতির সভাপতি প্রতারক নজরুল ও তার মামা আক্তার হোসেনের নামে বন্দর থানায় একটি জিডি এন্ট্রি করেন। সমিতির সাধারণ সদস্যদের মূলধন ফিরিয়ে দিতে প্রতারক নজরুল ও তার মামা বাটপার আক্তারের বিরুদ্ধে পদক্ষেপ নিতে বন্দর থানার ঊর্ধ্বতন কর্মকর্তার হস্তক্ষেপ কামনা করছে এলাকাবাসী।   

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ