৩ আশ্বিন ১৪২৫, মঙ্গলবার ১৮ সেপ্টেম্বর ২০১৮ , ১০:২৬ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জে ৪৫৫ ভরি স্বর্ণালঙ্কার ও পৌনে ৪লাখ টাকা লুট


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৯:১৮ পিএম, ১০ মার্চ ২০১৮ শনিবার


সিদ্ধিরগঞ্জে ৪৫৫ ভরি স্বর্ণালঙ্কার ও পৌনে ৪লাখ টাকা লুট

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে একটি মার্কেটের অফিস কক্ষ ও দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। মার্কেটের প্রহরী ও ঝাড়ু দারদের নেশাজাতীয় দ্রব্য খাইয়ে দোকানের তালা ভেঙে লুটে নেওয়া হয়েছে প্রায় ৪শ ৫৫ ভরি স্বর্ণালংকার ও পৌনে ৪ লাখ টাকা। ৯ মার্চ শুক্রবার রাত থেকে ১০ মার্চ শনিবার সকাল পর্যন্ত কোন এক সময়ে এসব ঘটনা ঘটে।

সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকাতে অবস্থিত হাজী আহসান উল্যাহ সুপার মার্কেটের ব্যবস্থাপনা পরিচালক হাবিবউল্লাহ জানান, শুক্রবার রাত থেকে শনিবার সকাল পর্যন্ত কোন এক সময়ে মার্কেটের দ্বিতীয় তলায় প্রহরী আবদুল হক, সিরাজ, নুরুল হক, আব্দুল কাদের, ঝাঁড়–দার শাহনাজ ও ফরিদা বেগমকে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অচেতন করে ফেলে দুর্বৃত্তরা। শনিবার সকালে তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে শহরের খানপুরে ৩০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে প্রহরী আবদুল হক ও সিরাজের অবস্থা আশংকাজনক থাকায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে দুইজন প্রহরী আব্দুর রব ও খালিদ হাওলাদার পলাতক রয়েছে। আব্দুর রব গত ১ মার্চ ও খালিদ হাওলাদার গত আড়াইমাস থেকে এ মার্কেটে প্রহরীর চাকরি নেয়। পরে সকালে ওই মার্কেটের নিচ তলার ক্রাউন ও নদভী জুয়েলার্সের সাটার ভাঙা পাওয়া গেছে। ক্রাউন জুয়েলার্সের মালিক রাজুর দাবী ডাকাতেরা ১০৫ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ ১৬ হাজার লুট করে নিয়ে যায়। অপরদিকে নদভী জয়েলার্সের মালিক রানা দাবী করেছেন তার দোকান থেকে প্রায় সাড়ে ৩শ ভরি স্বর্ণালঙ্কার ও দেড় লাখ টাকা লুট করে নিয়ে যায়। লুট হওয়া স্বর্ণের মূল্য প্রায় ২ কোটি টাকা হবে বলে দাবি করেন ক্ষতিগ্রস্তরা। এছাড়া ডাকাতেরা মার্কেটের অফিস কক্ষের তালা ভেঙ্গে সিসি ক্যামেরার রেকর্ডার ও নগদ ১ লাখ টাকা নিয়ে গেছে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার  জানান, দুর্ধর্ষ চোরের পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে। আমরা মার্কেটের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে চোরদের গ্রেফতার ও স্বর্ণালঙ্কার উদ্ধারের চেষ্টা চালাচ্ছি।

ঘটনাস্থলে পরিদর্শনে যাওয়া নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মনিরুল ইসলাম বলেন, দুটি স্বর্ণের দোকানের ঘটনাটি পরিকল্পিত চুরির ঘটনা। ঘটনাটি তদন্ত চলছে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ