৪ কার্তিক ১৪২৫, শুক্রবার ১৯ অক্টোবর ২০১৮ , ৬:২০ অপরাহ্ণ

UMo

নারায়ণগঞ্জ সম্পর্কে প্রধানমন্ত্রীকে জানালেন এমপি সেলিম ওসমান


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৪:৪১ পিএম, ২ মে ২০১৮ বুধবার


নারায়ণগঞ্জ সম্পর্কে প্রধানমন্ত্রীকে জানালেন এমপি সেলিম ওসমান

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নারায়ণগঞ্জের বিদ্যমান সার্বিক সমস্যা ও উন্নয়ন কর্মকান্ড জানিয়েছেন নারায়ণগঞ্জ-৫ (শহর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান যিনি একই সঙ্গে নীট গার্মেন্ট মালিকদের সংগটন বিকেএমইএ এর সভাপতি।

মঙ্গলবার ১ মে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় কর্তৃক বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে মহান মে দিবসের অনুষ্ঠান শেষে সেলিম ওসমান প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে প্রধানমন্ত্রী সেলিম ওসমানের কাছ থেকে নারায়ণগঞ্জ সম্পর্কে জানতে চান। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এবং এমপি সেলিম ওসমান সহ উপস্থিত সবাইকে হাস্যজ্জোল দেখা গেছে।

এ সময় এমপি সেলিম ওসমান, নারায়ণগঞ্জে জেনারেল হাসপাতালের উন্নয়ন, চাষাঢ়ায় শ্রমিকদের জন্য হাসপাতাল, বন্দরে শ্রমিকদের জন্য ডরমেটরি, শহরে শিল্পকলা একাডেমী ভবন, শীতলক্ষ্যা সেতু-৩ (নাসিম ওসমান সেতু), নীটপল্লীর উন্নয়ন ও খানপুর ৩০০ শয্যাকে ৫০০ শয্যায় উন্নীতকরন ও যোগাযোগ মন্ত্রনালয় থেকে নবীগঞ্জ খেয়াঘাটে ২টি ফেরী সার্ভিসের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় তিনি খানপুর হাসপাতালটিকে মেডিকেল কলেজে রূপান্তরিত করা সহ নবীগঞ্জ খেয়াঘাট দিয়ে সেতু না হওয়া পযন্ত ফেরী সার্ভিস চালু রাখার দাবী রাখেন।

পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারায়ণগঞ্জে একটি মেডিকেল কলেজ এবং নবীগঞ্জে সেতু নির্মানের ব্যাপারে সেলিম ওসমানকে আশ্বস্ত করেন।

এ সময় সেলিম ওসমান বিকেএমইএ এর সভাপতি গত ৪-৬ এপ্রিল পযন্ত জাপানে অনুষ্ঠিত ফ্যাশন ওয়াল্ড টোকিও এর বিকেএমইএ অংশ গ্রহন সহ নীটশিল্প বিকাশ ও নতুন বাজার সৃষ্টির কর্মকান্ড সম্পর্কে প্রকাশিত একটি বই উপহার দেন। সেলিম ওসমান নিউজ নারায়ণগঞ্জকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ