৪ আশ্বিন ১৪২৫, বৃহস্পতিবার ২০ সেপ্টেম্বর ২০১৮ , ৫:২০ পূর্বাহ্ণ

জাহাঙ্গীরের মৃত্যুতে এম সোলায়মানের শোক


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:০৯ পিএম, ১২ জুন ২০১৮ মঙ্গলবার


জাহাঙ্গীরের মৃত্যুতে এম সোলায়মানের শোক

বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার সাবেক কমিশনার এবং বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশন ও শহর বিএনপির সাবেক সভাপতি ও ইয়ার্ন মার্চেন্টস্ ক্লাবে’র প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ জাহাঙ্গীর আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস এসোসিয়েশনের সভাপতি এম. সোলায়মান।

এক শোক বার্তায় তিনি জানান, জাহাঙ্গীর আলম ব্যক্তি জীবনে একজন সদালাপি ও ভালো মানুষ ছিলেন। তিনি তার দলের প্রতিও ছিলেন অত্যন্ত একজন ত্যাগী নেতা। তিনি দীর্ঘদিন টানবাজার বাইতুন নূর জামে মসজিদের পরিচালনা কমিটির সভাপতি পদে দায়িত্ব পালনকালে মসজিদের উন্নয়নে কাজ করেছেন। আমি মহান আল্লাহ তায়ালার দরবারে জাহাঙ্গীর আলমের রুহের মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবার, আত্মীয়স্বজন ও অসংখ্য গুনগ্রাহীর প্রতি সহমর্মিতা জানাচ্ছি।

এছাড়াও অপর এক শোক বার্তায় মোঃ জাহাঙ্গীর আলমের মৃত্যুতে বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস অ্যাসোসিয়েশনের সভাপতি সহ কার্যকরী পরিষদ, সকল সাধারণ সদস্য ও সুতা ব্যবসায়ীদের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে। তারা মোঃ জাহাঙ্গীর আলমের আত্মার মাগফেরাত কামনা করে পরম করুণাময় আল্লাহ্ তায়ালার দরবারে দোয়া চাওয়ার জন্য অত্র এসোসিয়েশনের পক্ষ থেকে সকল ব্যবসায়ী, তার আত্মীয় স্বজন, বন্ধু বান্ধব ও শুভানুধ্যায়ীদেরকে বিশেষভাবে অনুরোধ জানিয়েছে।

বাংলাদেশ ইয়ার্ন মার্চেন্টস্ এসোসিয়েশনে’র সাবেক সভাপতি এবং ইয়ার্ন মার্চেন্টস্ ক্লাবে’র প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ¦ মোঃ জাহাঙ্গীর আলম গত ৯ জুন শনিবার রাত সাড়ে ১১ টায় ঢাকা এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।
 

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ