৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৪:০২ অপরাহ্ণ

ঢাকা থেকে আড়াইহাজারের ভাড়া ১০০ টাকা!


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:৫৯ পিএম, ২১ জুন ২০১৮ বৃহস্পতিবার


ঢাকা থেকে আড়াইহাজারের ভাড়া ১০০ টাকা!

রাজধানী ঢাকা থেকে আড়াইহাজার উপজেলার একমাত্র বাস সার্ভিস অভিলাসের ভাড়া হঠাৎ দ্বিগুণ আদায় করা হচ্ছে। যার ফলে যাত্রী আর বাসের চালক ও হেলপারদের সাথে প্রতিনিয়ত ঘটছে বচসা।

যাত্রীদের অভিযোগ, ঈদের আগে থেকে শুরু হয়েছে এমন তুঘলকি কান্ড। একদিকে অতিরিক্ত ভাড়া অন্যদিকে যত্রতত্র লোক বাসে উঠানো হয়। ঢাকা থেকে আড়াইহাজারের ভাড়া ৪৫ টাকার পরিবর্তে একশ’ টাকা আদায় করা হচ্ছে। অতিরিক্ত ভাড়া নেয়া হচ্ছে বিশনন্দী ফেরীঘাট ও গোপালদী বাসস্ট্যান্ট থেকেও। কেউ এর প্রতিবাদ করলে তাকে প্রতিনিয়ত শারীরিকভাবে নাজেহাল হতে হয়। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভুক্তভোগীরা সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে স্ট্যাটাস ও মন্তব্য করছেন।

ভুক্তভোগী কাউসার আহম্মেদ পলাশ বলেন, অভিলাস এখন আড়াইহাজারবাসীর অভিশাপে পরিণত হয়েছে। ভাড়া বেশি আর চলে সিটিং এর নামে লোকাল। এমনকি মাঝ রাস্তায় এসে প্রতিনিয়ত বাস নষ্ট হয়ে যায়। এটি জেনেও কেউ দেখার নেই।

আব্দুল বারেক বলেন, অবস্থা দৃষ্টিতে দেখে মনে হয় অতিরিক্ত ভাড়া বৃদ্ধির সাথে রাঘববোয়ালরা জড়িত। নতুবা এত বড় অনিয়ম অবিচার যেন দেখার কেউ নেই।

নজরুল ইসলাম বলেন, অতিরিক্ত ভাড়া আদায় করে যাত্রীদের জিম্মি করা হয়েছে। এর অবসানের জন্য তিনি নতুন বাস কোম্পানী চালুর দাবী জানান। এ ব্যপারে অভিলাস ট্রান্সপোর্টের ব্যবস্থা পরিচালক মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। ভুক্তভোগী স্কুল শিক্ষক শামীম বলেন, অভিলাশের অত্যাচারে মানুষ আজ অতিষ্ঠ।

উপজেলা নির্বাহী অফিসার সুরাইয়া খান বলেন, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে অভিযোগ করার পর উপরের নির্দেশনা পেলে মোবাইলর কোর্টের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে জনগণকে এই ব্যাপারে অভিযোগ করতে হবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ