৩ আশ্বিন ১৪২৫, বুধবার ১৯ সেপ্টেম্বর ২০১৮ , ৬:১১ পূর্বাহ্ণ

সেলিম ওসমানের সংবর্ধনায় ‘আলোড়ন’ তুলতে চান মোহাম্মদ আলী


স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১২ পিএম, ২৪ জুন ২০১৮ রবিবার


সেলিম ওসমানের সংবর্ধনায় ‘আলোড়ন’ তুলতে চান মোহাম্মদ আলী

নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকে দলমত নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর জন্য কাজ করে যাচ্ছেন সেলিম ওসমান। সারা বাংলাদেশের মধ্যে তার মতো লোক খুঁজে পাওয়া খুবই বিরল ব্যাপার। জনগণের সেবা প্রদান করার ক্ষেত্রে তোন কোন দল দেখেন না। তিনি নারায়ণগঞ্জবাসীর জন্য একাগ্রচিত্তে কাজ করে যাচ্ছেন। আর তাই সংসদ সদস্য হিসেবে সেলিম ওসমানের ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে তাকে দলমত নির্বিশেষে সর্বদলীয় সংবর্ধনা দিতে চাই। আমরা চাই সেলিম ওসমানের সংবর্ধনা যেন নারায়ণগঞ্জে আলোড়ন সৃষ্টি করে।

২৪ জুন রোববার বিকেলে নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে প্রস্তুতিমূলক সভায় মোহাম্মদ আলী এসব কথা বলেন।

সংসদ সদস্য হিসেবে সেলিম ওসমানের ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে আগামী ২৬ জুন মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ খানপুর ৩০০ শয্যা  হাসপাতালের সামনের রাস্তায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ জন্যই সভাটি করা হয়।

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন বন্দর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য আবু জাহের, চেম্বারের পরিচালক জিএম ফারুক, আশিকুর রহমান, মো: সাইফুল ইসলাম, শাহাদাত হোসেন সাজনু ও এহসানুল হক নিপু, বাংলাদেশ নীট ডাইং ওনার্স এসোসিয়েশনের সভাপতি আবু তাহের শামীম, হোসিয়ারি অ্যাসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল, আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মতিউর রহমান মতি, গোগনগর ইউপি চেয়ারম্যান নওশাদ আলী, ধামগড় ইউপি চেয়ারম্যান মাসুম, মোছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ ও বন্দর ইউপি চেয়ারম্যান এহসান।

সভাপতির বক্তব্যে খালেদ হায়দার কাজল বলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য হিসেবে সেলিম ওসমানের ৪র্থ বর্ষ পূর্তি উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানটি হবে সম্পূর্ণ অরাজনৈতিক। মুক্তিযোদ্ধা সহ সর্বদলীয় ও সকল পর্যায়ের ব্যক্তিবর্গদের নিয়ে সেলিম ওসমানকে সংবর্ধনা হবে। সেলিম ওসমান কাজ করার ক্ষেত্রে দলের লোক দেখেন না। তিনি সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সমানভাবে বিবেচনা করে থাকেন। এবারের ঈদ-উল-ফিতর উপলক্ষে ঈদ সামগ্রী বিতরণকালেও একই পদ্ধতি অনুসরণ করেছেন। তিনি ঈদ সামগ্রী আওয়ামীলীগকে যা দিয়েছেন জাতীয় পার্টিকেও তাই দিয়েছেন এবং অনুরূপভাবে বিএনপিকেও তাই দিয়েছেন। তার এই উদ্যোগে অনেক জনপ্রতিনিধিরাই উপকৃত হয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর হান্নান সরকার, সুলতান, শফিউদ্দিন প্রধান, শওকত হাসেম শকু, শারমিন হাবিব বিন্নী ও কামরুজ্জামান বাবুল, সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ইউনিয়ন পরিষদের সদস্যরাসহ বিভিন্ন রাজনৈতির দলের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিরা।

হোসিয়ারি এসোসিয়েশনের সভাপতি নাজমুল আলম সজল বলেন, সেলিম ওসমান একজন ভিন্নমাত্রার নেতা। তিনি সর্বদলীয় জনপ্রতিনিধি ও নেতৃবৃন্দকে একই প্লাটফর্মে দাঁড় করিয়েছেন। জণগণের সেবা প্রদান করার ক্ষেত্রে সরকারের তহবিলের দিকে তাকিয়ে না থেকে নিজ তহবিল থেকেই সেবা করে থাকেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান বাবুল বলেন, সেলিম ওসমানের সংবর্ধনা অনুষ্ঠানটি নারায়ণগঞ্জের আলোড়ন সৃষ্টি করবে। এই অনুষ্ঠানটি হবে সম্পূর্ণ ভিন্নধর্মী অনুষ্ঠান। সেলিম ওসমানের মতো সংসদ সদস্য বাংলাদেশে নেই। আমরা ভবিষ্যতেও তার ছায়াতলে থেকেই জনগণের সেবা করে যেতে চাই।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ