৫ শ্রাবণ ১৪২৫, শুক্রবার ২০ জুলাই ২০১৮ , ২:২৬ অপরাহ্ণ

মেঘনা গ্রুপের বিরুদ্ধে দখল ও প্রাণনাশের অভিযোগ জিন্নাতের


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৪০ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার | আপডেট: ০২:৪০ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার


মেঘনা গ্রুপের বিরুদ্ধে দখল ও প্রাণনাশের অভিযোগ জিন্নাতের

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইকোনমিক জোন হিসেবে পরিচিত মেঘনা গ্রুপের বিরুদ্ধে জমি দখল ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন জিন্নাত নিটওয়্যার লিমিটেডের পক্ষে আব্দুল মতিন। এজন্য তিনি প্রধানমন্ত্রী ও বিকেএমইএর সভাপতি সেলিম ওসমানের হস্তক্ষেপ কামনা করেছেন।

৭ জুলাই শনিবার দুপুরে নারায়ণগঞ্জ প্রেসক্লাবের হানিফ খান মিলনায়তনে সোনারগাঁয়ের বালু ও পাথর ব্যবসায়ী আব্দুল মতিন এসব অভিযোগ করেন। এসময় তিনি জানান, জিন্নাত নিটওয়্যার লিমিটেডের পক্ষ থেকে তাকে আম মোক্তার নামায় জমির মালিকানা দেওয়া হয়েছে। যার জন্য তিনি জায়গা রক্ষায় কাজ করে যাচ্ছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করে তিনি বলেন, আমি ও জিন্নাত নিটওয়্যার লিমিটেড (ডিবিএল গ্রুপ) বাংলাদেশ নিট শিল্পের সোনারগাঁও উপজেলা চর রমজান সোনাউল্লা মৌজায় ভূমির জোতের মালিকগনের কাছ থেকে ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন দাগ খতিযানে সর্বমোট তেত্রিশ বিঘা জমি ক্রয় করি। আমাদের উদ্দেশ্য মেঘনা নদীর পাড়ে বিশ্বের বৃহত্তম রপ্তানিমুখী ও পরিবেশ বান্ধব নিট কম্পোজিট প্রকল্প গড়ে তুলবো।

তিনি আরো বলেন, বিগত জানুয়ারী মাস থেকে মেঘনা গ্রুপের মালিক মোস্তফা কামালের ইন্ধনে স্থানীয় পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যানের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী ঢাকা থেকে আসা জিন্নাত নিটওয়্যার লিমিটেডের কনসালট্যান্টগন ও ইঞ্জিনিয়ারগন সহ জমির মাপ ঝোপ করার সময় আমার ও তাদের উপর চড়াও হয়। একই সঙ্গে প্রাণনাশের হুমকি দেয়। পরে মাসুম চেয়ারম্যানের নেতৃত্বে ট্রাক ইয়ার্ড বানিয়ে মেঘনা গ্রুপের সাইনবোর্ড লাগিয়ে দিয়ে জমি দখল করে নেয়। এ ব্যাপারে একাধিকবার পুলিশকে জানালেও কোন ফল হয়নি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ