নারায়ণগঞ্জ সদর মোবাইল মালিক সমিতি কমিটি গঠন

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৮ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ সদর মোবাইল মালিক সমিতি কমিটি গঠন


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৬:২৭ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার | আপডেট: ১২:২৭ পিএম, ২২ জুলাই ২০১৮ রবিবার


নারায়ণগঞ্জ সদর মোবাইল মালিক সমিতি কমিটি গঠন

নারায়ণগঞ্জ সদর মোবাইল দোকান মালিক সমিতির ১৩ সদস্য একটি কার্যকরি কমিটি গঠন করা হয়েছে যা ২০১৯ সালের জুলাই পর্যন্ত বহাল থাকবে।

১৬জুলাই সোমবার শহরের ২নং রেইল গেইট সংলগ্ন আক্তার স্কয়ারে অবস্থিত স্পাইস গার্ডেন রেস্টুরেন্টে আলোচনা সভা আয়োজন করা হয়। এ সময় উক্ত আলোচনা সভায় সর্ব সম্মতিক্রমে ১৩ সদস্যের একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

কমিটির সভাপতি নির্বাচিত হন মোঃ ইব্রাহিম রাজু, সহ সভাপতি মো. মিশু সরকার, মো. হুমায়ূন কবির, সাধারণ সম্পাদক মো. নূর হোসেন অভি, সহ-সাধারণ সম্পাদক মো. কাদেরী আলম জাহিদ, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন আশরাফুজ্জামান হিরাসিকো, কোষাধ্যক্ষ মো. কামাল হোসেন, প্রচার সম্পাদক মো. আব্দুল জলিল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক মো. জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সমীন কর্মকার। কমিটির কার্যকরি সদস্য হলেন মো. নেছার উদ্দিন সোহাগ, মাহবুব আল পলাশ ও মো. শহিদুল আনোয়ার।

কমিটির পরিচালনায় উপদেষ্টারা হলেন, মোঃ আব্দুল হাই, মমিন হোসেন দোলন, মোঃ হারুণ, ইয়াহিয়া আলম উচ্ছাস ও আব্দুস সোবহান।

নবনির্বাচিত সভাপতি মো. ইব্রাহিম রাজু জানান, ৩৫টি শো-রুম নিয়ে শহরের মোবাইল বিক্রি করা হয়। সে সকল রুমের মালিকদের নিয়ে এই কমিটি অন্তুভুক্ত। আগামী দিনে মোবাইল শো রুমের যে কোন সমস্যা বা উন্নয়নে এই কমিটি অগ্রগতি থাকবে। ক্রেতারা যেন ভালো ভাবে ক্রয় ও আসল মোবাইল কিনতে সহযোগিতা করবে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ