শীতলক্ষ্যা মাছুয়াবাজার সড়ক মেরামতে গড়িমসি, বিপাকে ব্যবসায়ীরা

৫ ভাদ্র ১৪২৫, সোমবার ২০ আগস্ট ২০১৮ , ৮:২৫ অপরাহ্ণ

শীতলক্ষ্যা মাছুয়াবাজার সড়ক মেরামতে গড়িমসি, বিপাকে ব্যবসায়ীরা


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:১১ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার | আপডেট: ০২:১১ পিএম, ৯ আগস্ট ২০১৮ বৃহস্পতিবার


শীতলক্ষ্যা মাছুয়াবাজার সড়ক মেরামতে গড়িমসি, বিপাকে ব্যবসায়ীরা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষ্যার বিকে রোড মাছুয়াবাজারে ড্রেন নির্মাণ কাজে ধীরগতি থাকায় বিপাকে পড়েছে ব্যবসায়ীরা। দীর্ঘ এক মাস যাবৎ ড্রেনেজ কাজের গড়িমসিতে ঠেলা গাড়ি চলাচল করতে না পারায় ব্যবসায়ীরা ক্ষতি সাধনে শিকার হচ্ছে। দ্রুত ড্রেনেজটি সম্পন্ন করে সড়ক সচলের জন্য নাসিক মেয়রের কাছে সুদৃষ্টি কামনা করেছে ব্যবসায়ীরা।

জানা যায়, নাসিকে ড্রেনেজ উন্নয়ন কাজের ধারাবাহিকতায় বিকে রোডের মাছুয়াবাজার (ভুলু চেম্বার) রাস্তা মাঝের ড্রেনেজ কাজ শুরু হয়। সপ্তাহ সময় নিয়ে কাজ করার কথা থাকলে প্রায় এক মাস যাবৎ রাস্তাটি পুরো সংস্কার কাজ না হওয়ায় চলাচলে বাধাগ্রস্ত হয়ে পড়ছে পাইকারি ব্যবসায়ীরা। ভোগান্তিতে পড়েছে এলাকাবাসী।

এলাকাবাসী ও ব্যবসায়ীরা সূত্রে জানা গেছে, কাউন্সিলর কবির হোসাইনের অবহেলা কারণে ঠিকাদার সপ্তাহ কাজ মাস শেষ হয়ে যাচ্ছে সম্পূর্ণ করা হয়নি। ফলে এলাকাবাসী সমস্যা নিয়ে কার কাছে অভিযোগ করবে। কাউন্সিলরকে অবহিত করা হলে জানান, দ্রুত সম্পূর্ণ করা হচ্ছে। অনেকজনকে দায়িত্ব দেয়া হয়েছে, ড্রেনেজের উপর টিনসেড ফেলে ঠেলাগাড়ী চলাচল করবে। কিন্তু বাস্তবতায় সে জন্যও পাওয়া যায়নি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ