নারায়ণগঞ্জে অতিরিক্ত মূল্যে বিক্রি হচ্ছে বাসের অগ্রিম টিকেট

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৬ পিএম, ১১ আগস্ট ২০১৮ শনিবার

নারায়ণগঞ্জে অতিরিক্ত মূল্যে বিক্রি হচ্ছে বাসের অগ্রিম টিকেট

আগামী পবিত্র ঈদল আজহা উপলক্ষে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে যাওয়া দূরপাল্লার পরিবহনের অগ্রীম টিকেট বিক্রি শুরু হয়েছে। তবে এর জন্য অতিরিক্ত টাকা নেওয়া হচ্ছে। অন্যদিকে নদীপথের যাত্রীরা ইচ্ছা করলে যেকোন সময় দূরপাল্লার লঞ্চের টিকেট পাবেন।

১১ আগস্ট শনিবার সকালে নারায়ণগঞ্জ থেকে ছেড়ে যাওয়া দূরপাল্লার বাসের টিকেট বিক্রেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে এসব তথ্য। তবে এদিনও কোন টিকেট বিক্রি হয়নি।

জানা গেছে প্রতি ঈদে নারায়ণগঞ্জ থেকে চট্রগ্রাম, কক্সবাজার, টেকনাফ, বান্দরবান, রাঙ্গামাটি, নারায়ণগঞ্জ থেকে পাবনা, কুষ্টিয়া, রংপুর, চিলমারী, সৈয়দপুর, দিনাজপুর, নাটর, রাজশাহী, কানসার্টসহ বিভিন্ন অঞ্চেলে যাতায়ত করে থাকেন। আর প্রতিবারই যাত্রীদের টিকেটের ভোগান্তিতে পড়তে হয়।

শ্যামলী পরিবহনের নারায়ণগঞ্জ টিকেট বিক্রেতা ইমরান নিউজ নারায়ণগঞ্জকে বলেন, টিকেট যেকোন সময় ক্রেতারা নিতে পারবো। কিন্তু এখনও পর্যন্ত কোন অগ্রিম টিকেট বিক্রি হয়নি। তবে বাসের টিকেটের দাম খুব বেশি রাখা হচ্ছে না।

নারায়ণগঞ্জ থেকে চট্টগ্রামগামী সীমান্ত পরিবহনের টিকেট বিক্রেতা সাইদ আহমেদ বলেন, অগ্রিম টিকেট প্রতি ৫০ টাকা বেশি নেওয়া হচ্ছে। কারণ ঈদে যাওয়ার সময় গাড়ির চাপ বেশি কিন্তু আসতে খালি আসে তাই। তবে এখনও অগ্রিম টিকেট এখনও কেউ নেইনি।

আর,পি পরিবহনের টিকেটে বিক্রেতা নিজাম নিউজ নারায়ণগঞ্জকে বলেন, মালিক সমিতির নির্দেশে বিক্রি শুরু হয়েছে। কয়েকজন টিকেট কিনতে এসেছে কিন্তু দাম জেনেই চলে গেছে। কিন্তু টিকেটের দাম বাড়ানো হয়নি।

নারায়ণগঞ্জ লঞ্চ টার্মিনাল সূত্রে জানা গেছে, কোন ঈদের সময়ই অগ্রিম টিকেট বিক্রি হয় না। কারণ ঈদের লঞ্চে বাড়ি যাওয়া যাত্রীদের জন্য পর্যাপ্ত জায়গা থাকে। তাছাড়া কেউ টিকেট চাইলে নিতে পারবে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও