৭ আশ্বিন ১৪২৫, শনিবার ২২ সেপ্টেম্বর ২০১৮ , ৯:৪৬ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জের ছয়দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী


সিদ্ধিরগঞ্জ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৮:৩০ পিএম, ২৪ আগস্ট ২০১৮ শুক্রবার


সিদ্ধিরগঞ্জের ছয়দিন ধরে নিখোঁজ ব্যবসায়ী

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলের (চিটাগাংরোড) হাজী আহসান উল্যাহ সুপার মার্কেটের এক ব্যবসায়ী গত ৬ দিন ধরে নিখোঁজ রয়েছে। ফাইজান ওয়ান ষ্টপ মলের মালিক রায়হান উদ্দিন মামুন (৫১) গত ১৯ আগষ্ট সকাল থেকে নিখোঁজ রয়েছেন। তাকে খুঁজে না পাওয়ায় তার পরিবরের সদস্যরা কাটিয়েছেন নিরানন্দ ঈদ। তারা হয়ে পড়েছে আতঙ্কগ্রস্ত। এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানায় তার  ছেলে একটি জিডি এন্ট্রি করেছেন।

জিডি ও পরিবার সূত্রে জানা গেছে, সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় এলাকার হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটস্থ ফাইজান ওয়ান স্টপ মলের মালিক রায়হান উদ্দিন মামুন গত ১৯ আগষ্ট সকাল ১০ টায় দোকন থেকে বেরিয়ে চা খেতে যান। রায়হান উদ্দিন মামুন দীর্ঘক্ষণ দোকানে না আসায় তার কর্মচারী চায়ের দোকানে খোঁজ করতে গিয়ে না পেয়ে তার মোবাইলে ফোন করেন। তবে তিনি ফোন রিসিভ করেননি। পরবর্তীতে তার দোকানের কর্মচারীরা এ ব্যাপারটি তার পরিবারের সদস্যদের অবহিত করেন। তার পরিবারের সদস্যরা সম্ভাব্য সকল স্থানে তার খোঁজাখুজি করেও তাকে পাননি। এ ব্যাপারে তার পরিবারের সদস্যরা সিদ্ধিরগঞ্জ থানায় জিডি করতে গেলে পুলিশ জিডি গ্রহণ করতে গড়িমসি করেন বলে অভিযোগ করেছেন তার  ছেলে। পরবর্তীতে তারা সরকারের এক মন্ত্রীর মাধ্যমে ফোন করিয়ে ২১ আগষ্ট তার মেয়ে ফাইয়াজ ইবনে রায়হান সিদ্ধিরগঞ্জ থানায় এ ব্যাপারে একটি জিডি (নং-৯১২) করেন। তার পরিবারের সদস্যরা ২৪ আগষ্ট  শুক্রবার বিকেল পর্যন্ত তার কোন খোঁজ না পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়েছেন। তার মোবাইল ফোনটি বর্তমানে বন্ধ রয়েছে।

সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম জানায়, ঘটনাস্থলে তাকে অপহরণ করার মত কোন আলামত আমরা পাইনি। তবে আমরা আজ শুক্রবার তার মোবাইলের কললিষ্ট পেয়েছি। তা তদন্ত করা হচ্ছে। আমরা চেষ্টা করছি অচিরেই তাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ