৮ অগ্রাহায়ণ ১৪২৫, বৃহস্পতিবার ২২ নভেম্বর ২০১৮ , ৫:৩৫ অপরাহ্ণ

rabbhaban

সিআইপি সম্মাননা গ্রহণ করলেন ফারিহার মামুন ভূইয়া


সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:১০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০১৮ শুক্রবার


সিআইপি সম্মাননা গ্রহণ করলেন ফারিহার মামুন ভূইয়া

বেসরকারি খাতে শিল্প স্থাপন, পণ্য উৎপাদন, কর্মসংস্থান সৃষ্টি এবং জাতীয় আয় বৃদ্ধিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের স্বীকৃতিস্বরূপ বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (সিআইপি) সম্মাননা গ্রহণ করেছেন সোনারগাঁয়ের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী, শিল্পপতি ও সমাজ সেবক ফারিহা নিট টেক্স লি: এর সম্মানিত চেয়ারম্যান মোহাম্মদ মামুন ভূঁইয়া বাংলাদেশের তৈরী পোষাক রপ্তানীর মাধ্যমে জাতীয় অর্থনীতিতে অসামান্য অবদানের স্বীকৃতি স্বরূপ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয় কর্তৃক বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি নির্বাচিত হওয়ায় ফারিহা নিট টেক্স লি: পরিবারের সকল সদস্যদের পক্ষ থেকে তাঁকে অভিনন্দন জানিয়েছেন।

বৃহস্পতিবার ১৩ সেপ্টেম্বর বেলা ১১টায় ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে শিল্প মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত সিআইপি(শিল্প)-২০১৬ এর সম্মাননা কার্ড মামুন ভইয়ার হাতে তুুলে দেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

শিল্প মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আবদুল হালিমের সভাপতিত্বে সিপআইডি কার্ড প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এফবিসিসিআই-এর সভাপতি শফিউল ইসলাম (মহিউদ্দিন)।

উল্লেখ্য যে, সিআইপি সম্মাননাপ্রাপ্ত ব্যবসায়ীগণ বাংলাদেশ সচিবালয়ে প্রবেশের ক্ষেত্রে প্রবেশ পাশ ও গাড়ির স্টিকার প্রাপ্তি, জাতীয় অনুষ্ঠান ও মিউনিসিপ্যাল/সিটি কর্পোরেশনের নাগরিক সংবর্ধনায় আমন্ত্রণ প্রাপ্তি, ব্যবসা সংক্রান্ত ভ্রমণে বিমান, রেল, সড়ক ও জলপথে সরকারি যানবাহনে আসন সংরক্ষণে অগ্রাধিকার পাবেন। এছাড়া ব্যবসা সংক্রান্ত কাজে বিদেশ ভ্রমণের ক্ষেত্রে লেটার অব ইনট্রোডাকশন প্রাপ্তি, স্ত্রী পুত্র কন্যা ও নিজের চিকিৎসার জন্য সরকারি হাসপাতালে কেবিন প্রাপ্তির অগ্রাধিকার এবং বিমান বন্দরে ভিআইপি লাউঞ্জ-২ ব্যবহারের সুবিধা পেয়ে থাকেন তারা।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ