নারায়ণগঞ্জে গার্মেন্ট কর্মকর্তাদের সংগঠন হ্যাকস এর আত্ম প্রকাশ

স্টাফ করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৫:০২ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮ শনিবার



নারায়ণগঞ্জে গার্মেন্ট কর্মকর্তাদের সংগঠন হ্যাকস এর আত্ম প্রকাশ

রেডিমেড গার্মেন্ট সেক্টরের এইচআর, এডমিন ও কমপ্লায়েন্স কর্মকর্তাদের নিয়ে গঠিত সংগঠন হ্যাকস এর আত্মপ্রকাশ ঘটেছে। স্বচ্ছতা, একাত্মতা ও জবাবদিহিতা এই তিন মূল মন্ত্রকে ধারণ করে ২২ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরের জামতলায় অবস্থিত হীরা ড্রাগন প্যালেসে ঈদ পুনর্মিলনী ও পরিচিতি সভার মাধ্যমে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে।

নারায়ণগঞ্জের ফতুল্লা বিসিক শিল্পনগরীতে অবস্থিত এনআর গ্রুপের এজিএম (এইচআর, অ্যাডমিন এন্ড কমপ্লায়েন্স) মো. আফজাল হোসেনকে সভাপতি ও মিনার গ্রুপের ব্যবস্থাপক (এইচআর, অ্যাডমিন এন্ড কমপ্লায়েন্স) মো. মাহবুবুল হাসান রোকনকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ট্রেইনার, অডিটর এবং আরএমজি বিডি নিউজ টুয়েন্টি ফোর ডট কমের সম্পাদক কবীর আহমেদ লিনুজ, উপদেষ্টামন্ডলীর সদস্য হিসেবে উপস্থিত ছিলেন, এনআর গ্রুপের জিএম গৌতম কুমার মল্লিক, প্রোপ্রেলঅ্যাপারেলস লিমিটেড এর হেড অব এডমিন এন্ড কমপ্লায়েন্স সুমন কান্তি সিনহা, ফকির অ্যাপারেলস এর জিএম কমপ্লায়েন্স সরফরাজ আহমেদ, ফকির গ্রুপের ডিজিএম এইচ আর সৈয়দ শামীম পারভেজ এবং সিল্কেন সুইং লিমিডেটের এজিএম কমপ্লায়েন্স জয়ানন্দী।

সাধারণ সম্পাদক মাহবুবুল হাসান রোকন জানান, আমাদের সংগঠনটি জাতীয় ভিত্তিক সংগঠন। হ্যাকস সারা বাংলাদেশে এইচআর, এডমিন ও কমপ্লায়েন্স সোসাইটির স্বার্থে কাজ করে যাবে। এছাড়াও এই মাধ্যমে জড়িতদের ট্রেনিং এবং যাঁরা বেকার তাদের চাকরির ব্যবস্থা করবে।


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও