চাষাঢ়ায় ২ দিনের নারী উদ্যোক্তা মেলা

সিটি করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ ০৮:৩৪ পিএম, ৭ অক্টোবর ২০১৮ রবিবার



চাষাঢ়ায় ২ দিনের নারী উদ্যোক্তা মেলা

নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠনের আয়োজনে বাঁধন কমিউনিটি সেন্টারে ২দিন ব্যাপি শারদীয় মেলা আয়োজিত হয়েছে। ৭ অক্টোবর রবিবার সকাল ১১ টায় নারায়ণগঞ্জ নারী উদ্যোক্তা সংগঠনের প্রধান এডমিন ফ্যাশন ডিজাইনার শাহতাজ মুনমুনের সভাপতিত্বে উক্ত শারদীয় মেলা উদ্বোধন করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন “অঞ্জন্স” এর প্রেসিডেন্ট শাহিন আহমেদ, “সাদাকালো”র প্রতিষ্ঠাতা আজহারুল হক আজাদ, “রং বাংলাদেশ”র সৌমিক দাস, ফ্যাশন ডিজাইনার মিতুল খান।

৭ অক্টোবর রবিবার থেকে ৮ অক্টোবর সোমবার পর্যন্ত সকাল ১০ টা থেকে রাত ১০ টা অব্দি উক্ত মেলা চলবে। ৩৮ টি স্টল রয়েছে উক্ত মেলায় যার মধ্যে ৩টি খাবারের স্টল রয়েছে।

ডিজাইনার শাহতাজ মুনমুন নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘নারায়ণগঞ্জ ঢাকার পাশের জেলা হলেও দেখা যায় এখানে নারীরা এখনো স্বাধীন নয়। তারা এখনো নিজেদের জন্য কিছু করতে পারে না। তাই তাদের নিজেদের একটি স্বাধীন জায়গা তৈরি করে দেয়ার জন্যই এই আয়োজন। বর্তমানে নারীরা এখন আর ঘরে বসে সময় নষ্ট করে না। তারাও জীবনের মানে খুঁজতে জানে। তারাও নিজেদের প্রমাণ করতে পারে সমাজে। মূলত সেটা সকলের সামনে তুলে ধরতেই আমাদের এই মেলার আয়োজন করি।’

ফ্যাশন ডিজাইনার মিতুল খান নিউজ নারায়ণগঞ্জকে বলেন, ‘এই মেলার এবং এই সংগঠনের সব থেকে বড় শক্তি হলো এদের ঐক্য। এখানে এসে সকলের ঐক্য দেখে আমি মুগ্ধ। এভাবে সকলে একত্রে কাজ করে গেলে ভবিষ্যতে নারীদের জন্য আরো দীর্ঘ পরিসরে সমাজে গ্রহণযোগ্যতা তৈরি করবে।’


বিভাগ : অর্থনীতি


নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আরো খবর
এই বিভাগের আরও