৪ অগ্রাহায়ণ ১৪২৫, রবিবার ১৮ নভেম্বর ২০১৮ , ১১:১৯ অপরাহ্ণ

rabbhaban

জনদূর্ভোগের কারণ যখন সরকরি প্রতিষ্ঠান


স্পেশাল করেসপনডেন্ট || নিউজ নারায়ণগঞ্জ

প্রকাশিত : ০৭:১৮ পিএম, ২২ অক্টোবর ২০১৮ সোমবার


জনদূর্ভোগের কারণ যখন সরকরি প্রতিষ্ঠান

নারায়ণগঞ্জ শহরের প্রধান সড়ক বঙ্গবন্ধু (বিবি রোড) সড়কে নির্মাণাধীন সরকারি প্রতিষ্ঠান সমবায় ভবনের সামনের ফুটপাতে রাখা হয়েছে নির্মাণ উপকরণ। এতে সরু হয়ে গেছে ফুটপাত । ফলে চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে ফুটপাত দিয়ে চলাচলকারী সাধারণ পথচারীদের।

সোমবার ২২ অক্টোবর সরেজমিনে দেখা যায় ভবনটির সামনের ফুটপাত দখল করে রাখা হয়েছে ইট ও ইটের সুড়কি। ফলে প্রসস্ত ফুটপাতটি সরু হয়ে গেছে। একজনের বেশি চলাচল করা যাচ্ছে না ফুটপাত দিয়ে। ফলে বাধ্য হয়ে প্রধান সড়ক দিয়ে চলাচল করতে হচ্ছে পথচারীদের। যে কারণে মূল সড়কে দেখা দিচ্ছে যানজট। তৈরী হচ্ছে রিকশার জটলা। কর্তৃপক্ষের এমন হেয়ালীপনায় ক্ষোভ প্রকাশ করেন সাধারণ মানুষ।

কর্তৃপক্ষের এমন হেয়ালীপনায় ক্ষোভ প্রকাশ করে পথচারী আব্দুর রশিদ নিউজ নারায়লণগঞ্জকে জানান, সরকারি প্রতিষ্ঠানগুলো সাধারণ জনগনের সুবিধার জন্য করা হয়। কিন্তু এখানে দেখি তার উল্টো। কর্তৃপক্ষের এমন হেয়ালীপনার জন্য আমাদের চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে।

পথচারী জুবায়ের হোসেন নিউজ নারায়ণগঞ্জকে জানান, সিটি কর্পোরেশন যেখানে ফুটপাতে হকার মুক্ত রাখতে তৎপর। সেখানে সরকারি প্রতিষ্ঠান হয়ে এখানে এভাবে কাজ করা ঠিক হয়নি। সাধারণ মানুষের কথা চিন্তা করা উচিৎ ছিল । ভবনের ভিতরেতো অনেক জায়গা। চাইলেই ভিতরে রাথতে পারতো। আসলে জনগনের সুবিধা-অসুবধা সবাই দেখে না।

তবে এ প্রসঙ্গে কথা বলার জন্য সেখানে গেলে নিমার্ণাধীণ ভবনটির দায়ত্বরত কাউকে পাওয়া যায়নি।

নিউজ নারায়ণগঞ্জ এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

আপনার মন্তব্য লিখুন:
Shirt Piece

অর্থনীতি -এর সর্বশেষ